Cricket NewsIndian Cricket Team

T20 World Cup: ভারতের চূড়ান্ত ১৫ জনের দলকে নিয়ে প্রশ্ন তুললেন আকাশ চোপড়া! নিশানায় এই চার ক্রিকেটার

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নিজের ইউটিউব চ্যানেল থেকে এমনই একটি সমালোচনামূলক ভিডিও শেয়ার করেছেন আকাশ চোপড়া। তার মতে, টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হওয়ার আগেই পরিবর্তন দেখা যেতে পারে ভারতীয় দলের গঠনে।

চলতি মাসের মাঝামাঝি সময় থেকেই শুরু হতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। খেলা শুরু হওয়ার আগেই ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া প্রশ্ন তুললেন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ঘোষিত ভারতীয় দলকে নিয়ে। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নিজের ইউটিউব চ্যানেল থেকে এমনই একটি সমালোচনামূলক ভিডিও শেয়ার করেছেন আকাশ চোপড়া। তার মতে, টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হওয়ার আগেই পরিবর্তন দেখা যেতে পারে ভারতীয় দলের গঠনে।

ইতিমধ্যেই টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য চূড়ান্ত হয়েছে ভারতীয় টিম। তবে এর মধ্যেই আলোরন ছড়িয়েছে আকাশ চোপড়ার বক্তব্য। ইউটিউবে এই প্রাক্তন ক্রিকেটারের একটি চ্যানেল রয়েছে, যেখানে তাকে দর্শকরা প্রশ্ন করেন। সেখানেই তিনি সেইসব প্রশ্নের উত্তর দেন। সম্প্রতি একজনের প্রশ্নের উত্তর দিতে গিয়ে সমালোচনা করলেন ভারতীয় ক্রিকেটের চূড়ান্ত করা ১৫ জনের টিমকে নিয়ে।

মুম্বাই ইন্ডিয়ান্সের প্রথম একাদশে যেই ক্রিকেটার স্থান করে উঠতে পারছেনা, সে কি করে ভারতীয় দলের চূড়ান্ত করা ১৫ জনের টিমে খেলবে? ঈশান কিষাণের প্রসঙ্গে কথা বলতে গিয়ে এমন প্রশ্নই তুলেছেন আকাশ চোপড়া। তার কথায় ঈশান ফর্মে নেই। তাই সে চূড়ান্ত করা ১৫ জনের দলে খেলবেন কিনা তা নিয়ে একটা বড় প্রশ্ন উঠছে।

তিনি প্রশ্ন তুলেছেন সূর্য কুমার যাদব ও হার্দিক পান্ডিয়ার পারফরম্যান্স নিয়েও। তিনি বলেছেন এই মুহূর্তে সূর্য কুমার যাদবকে তিনি ফর্মে দেখতে পাচ্ছেননা। এমনকি যাদবের প্রসঙ্গে তিনি এও বলেছেন, তার খেলা দেখে মনে হচ্ছে যেন সূর্যতে গ্রহণ লেগেছে। তার কথায় তিনি নিজের ছায়া দেখতে পাচ্ছেন সূর্য কুমার যাদবের মধ্যে। এরপর আকাশ চোপড়া হার্দিক পান্ডিয়ার প্রসঙ্গে কথা বলতে গিয়ে বলেন, নির্বাচকরা তিনজন ফাস্ট বোলারকে বেছে নিয়েছিলেন। তার মধ্যে হার্দিক পান্ডিয়া অন্যতম ছিলেন। বল করার প্রতিশ্রুতি দিলেও এখনো পর্যন্ত তাকে বোলিং করতে দেখা যায়নি।

এরপরেই ভারতীয় দলের অন্যতম খেলোয়াড় ভুবনেশ্বর কুমারের প্রসঙ্গ তুলে বলেন, ভুবির ফর্ম কষ্ট দিচ্ছে তাকে। তিনি এও জানান, নির্বাচকরা একটি নির্দিষ্ট চিন্তাভাবনা করে ১৫ জনের টিম চূড়ান্ত করেছেন। সেক্ষেত্রে খুব বেশি পরিবর্তন নাও হতে পারে। তবে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে সঞ্জু স্যামসন, দীপক চাহার, শার্দল ঠাকুরকে নিয়ে আসায় রয়েছেন ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া। এখন এটাই দেখার টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে আদেও ভারতীয় দলের চূড়ান্ত করা ১৫ জনের টিমে কোনরকম পরিবর্তন আসে কিনা?

Related Articles

Back to top button