Connect with us

Cricket News

Vinod Kambli: সময় হয়েছে অজিঙ্কা রাহানেকে বিশ্রাম দেওয়ার, বললেন প্রাক্তন ক্রিকেটার বিনোদ কাম্বলি

Advertisement
Advertisement

ভারতীয় প্রাক্তন ক্রিকেটার বিনোদ কাম্বলি এক টুইট বার্তায় অজিঙ্কা রাহানেকে নিয়ে এমনই টুইট করলেন। তিনি তার টুইট বার্তায় লেখেন, সময় হয়েছে অজিঙ্কা রাহানেকে কিছুদিনের জন্য বিশ্রাম দেওয়ার। উল্লেখ্য, বর্তমানে ভারতীয় ক্রিকেট দল ইংল্যান্ড সফর করছে। স্বাগতিকদের বিরুদ্ধে ৫টি টেস্ট ম্যাচ খেলার জন্য বর্তমানে ভারতীয় দল ইংল্যান্ডে অবস্থান করছে। ইতিপূর্বে চলতি সফরের তিনটি খেলা অনুষ্ঠিত হয়ে গেছে। যেখানে একটি ম্যাচে ড্র এবং বাকি দুটি ম্যাচ ১-১ ব্যবধানে সীমিত রয়েছে। চলতি সিরিজে ভারতীয় মিডল অর্ডারে যে ভাঙ্গন দেখা গেছে সেটি সত্যিই বিরল বলে মনে করছেন ভারতীয় ক্রিকেট বিশেষজ্ঞরা।

একের পর এক ম্যাচে ব্যর্থ হয়েছেন ভারতীয় অভিজ্ঞ ক্রিকেটাররা। চেতেশ্বর পুজারা, বিরাট কোহলি এবং অজিঙ্কা রাহানের মত ক্রিকেটাররা দশের গন্ডি পার না করেই প্যাভিলিয়নে ফিরছেন বারবার। অথচ ভারতীয় দলের অধিনায়ক দলে কোনো পরিবর্তন ছাড়াই বারবার একই দল নিয়ে ইংল্যান্ডের মোকাবেলা করছে। তাই প্রাক্তন ভারতীয় ক্রিকেটার বিনোদ কাম্বলি এক টুইট বার্তায় বলেন, ‘আমি যদি ভারতীয় দলের অধিনায়ক হতাম তাহলে এক্ষুনি অজিঙ্কা রাহানেকে বিশ্রাম দিয়ে সূর্য কুমার যাদবকে খেলার সুযোগ করে দিতাম। তাছাড়া চারজন পেস বোলার নিয়ে মাঠে নামতাম আমি। আর সাথে রাখতাম রবীচন্দ্রন অশ্বিনের মত একজন অভিজ্ঞ স্পিনার’।

উল্লেখ্য, ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি পাঁচটি ইনিংস খেলে একটিতে মাত্র অর্ধশত রান করতে সক্ষম হয়েছেন। সেখানে অজিঙ্কা রাহানে অবস্থা আরো শোচনীয়। তিনি চলতি সিরিজে পাঁচ ইনিংস ব্যাটিং করে সংগ্রহ করেছেন মাত্র ৯৫ রান। অথচ দুর্দান্ত ফর্মে থাকা সূর্য কুমার যাদব এবং রবীচন্দ্রন অশ্বিনের মত অভিজ্ঞ ক্রিকেটারকে বসিয়ে রেখে বারবার খেলতে নামছেন ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি। বিরাট কোহলির অধিনায়কত্ব নিয়ে বিভিন্ন মাধ্যমে সমালোচনার ঝড় বয়ে গেলেও সিরিজের চতুর্থ ম্যাচে আজও করেননি দলের ব্যাটিং অর্ডারে কোন পরিবর্তন।

Advertisement

#Trending

More in Cricket News