Connect with us

Cricket News

ENG vs AUS: ‘ফ্যানের’ আবদার মেটাতে টাক মাথায় অটোগ্রাফ দিলেন জ্যাক লিচ! ভাইরাল ভিডিও

Advertisement
Advertisement

বর্তমানে ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়া (Eng Vs Aus) অ্যাশেজ সিরিজ খেলতে ব্যস্ত রয়েছে। ইতিপূর্বে অ্যাশেজ সিরিজের প্রথম তিনটি ম্যাচের ইতি ঘটেছে। যেখানে ইংল্যান্ডকে লজ্জাজনকভাবে হারিয়ে ৩-০ ব্যবধানে অ্যাশেজ(Ashes 2021-22) জিতেছে অস্ট্রেলিয়া। শুধুমাত্র নিয়ম রক্ষার জন্য সিরিজের চতুর্থ ম্যাচ খেলা হচ্ছে সিডনি স্টেডিয়ামে। তবে এই ম্যাচে আত্মসমর্পণ করতে নারাজ ইংল্যান্ডের অধিনায়ক জো রুট। ইতিপূর্বে অ্যাশেজ সিরিজে ইংল্যান্ডের পারফরম্যান্স দেখে সমালোচনা করেছেন সে দেশের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন। এমনকি অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক রিকি পন্টিংও ইংল্যান্ডের মারাত্মক ভুলগুলি উল্লেখ করেছেন।

Advertisement

ক্রিকেট গ্রাউন্ডে ক্রিকেটারদের পাশাপাশি দর্শকের ভূমিকাও অনন্য। তাইতো ক্রিকেটারদের এবং দর্শকের মধ্যে একটা আলাদা মেলবন্ধন রয়েছে। প্রায়শ দেখা যায় ক্রিকেটাররা তাদের সমর্থকদের ইচ্ছা পূরণ করছেন। তাছাড়া প্রিয় খেলোয়াড়ের দৃষ্টিগোচর হতে সর্বোচ্চ প্রয়াস করে সমর্থক। তাইতো খেলার মাঝে ‘ফ্যানদের’ অটোগ্রাফ দিতে দেখা যায় বিশ্বের প্রথম সারির ক্রিকেটারদের। এদিন অ্যাশেজ সিরিজের চতুর্থ টেস্টে ঠিক তেমনি একটি দৃশ্য দেখা গেল। সিডনি টেস্টের তৃতীয় সেশনের সময় স্টিভ স্মিথ এবং উসমান খোওয়াজার অনবদ্য জুটিতে অস্ট্রেলিয়া ৩ উইকেট হারিয়ে ১১৭ রানে দাঁড়িয়ে ছিল। ঠিক তখন ইংল্যান্ডের স্পিনার জ্যাক লিচ বাউন্ডারি সীমানায় ফিল্ডিং করছিলেন৷

জ্যাক লিচের কাছে এক সমর্থক অটোগ্রাফ চাইতে তিনি সমর্থকের ইচ্ছা পূরণ করতে তার কাছে যান। তখনি ঘটে অদ্ভুত ঘটনা! অটোগ্রাফ আকাঙ্ক্ষি ওই সমর্থক নিজের মাথা থেকে টুপি খুলে ফেলেন। তারপর নিজের টাক মাথায় অটোগ্রাফ চেয়ে বসেন ওই দর্শক। ইংলিশ স্পিনার জ্যাক লিচও তার ভক্তের মনোকামনা পূর্ণ করেন। টাক মাথায় অটোগ্রাফ পেয়ে আনন্দে আপ্লুত হয়ে পড়েন ওই সমর্থক। এই ঘটনা ক্যামেরাম্যানের দৃষ্টি এড়িয়ে যেতে পারেনি। ঘটনাটি ক্যামেরাবন্দি হতেই সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে পড়ে। কারণ ইতিপূর্বে গ্যালারিতে বসে থাকা দর্শকরা তাদের প্রিয় খেলোয়াড়ের কাছে নিজের টুপিতে কিংবা জার্সিতে অটোগ্রাফ নিতে দেখা গেছে। তবে নিজের টাক মাথায় অটোগ্রাফ নেওয়ার ঘটনা নজিরবিহীন। একঘেয়েমি পরিবেশে ঘটনা রীতিমতো হাস্যকর বলে মনে করছেন নেট প্রেমীরা।

Advertisement

#Trending

More in Cricket News