Connect with us

Cricket News

Jasprit Bumrah: জেমস অ্যান্ডারসনের বাউন্স বলের প্রতিশোধ নিতে গিয়ে ছন্দ হারিয়েছেন জসপ্রীত বুমরাহ, মন্তব্য স্টিভ হারমিসনের

Advertisement
Advertisement

ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট খেলতে নেমে অনেকটাই লাইনচ্যুত হয়েছেন জসপ্রীত বুমরাহ। ইংল্যান্ডের প্রাক্তন বোলার স্টিভ হারমিসনের বক্তব্য অনুযায়ী ভারতীয় বোলার শুধুমাত্র প্রতিশোধ নেওয়ার জন্য নিজের ছন্দ হারিয়েছেন। উল্লেখ্য, ইংল্যান্ডের প্রবীণ বোলার জেমস অ্যান্ডারসন একের পর এক ভারতের ব্যাটিং অর্ডার ধ্বংস করেছেন। তিনি একাই ভারতীয় ব্যাটিং লাইনআপকে প্যাভিলিয়নে ফেরত পাঠিয়েছেন। স্টিভ হারমিসন বলেন, জেমস অ্যান্ডারসনের বিরুদ্ধে প্রতিশোধ নেওয়ার জন্য জসপ্রীত বুমরাহ এবং মোহাম্মদ সামি একের পর এক বাউন্সার বল করতে থাকে। যে কারণে জসপ্রীত বুমরাহ এক ওভারে চারটি নো-বল করে ফেলেন।

Advertisement

উল্লেখ্য ভারত দ্বিতীয় ইনিংসে ব্যাটিং করতে নেমেই ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়ে। দলের ৫০ রান পূর্ণ হওয়ার আগেই প্যাভিলিয়নে ফেরেন তিনজন প্রথম সারির ব্যাটসম্যান। অবশ্য কিছুটা ছন্দে এসেছেন চেতেশ্বর পুজারা এবং অজিঙ্কা রাহানে। দ্বিতীয় ইনিংসে চেতেশ্বর পুজারা ব্যক্তিগত ৪৫ রান এবং অজিঙ্কা রাহানে ব্যক্তিগত ৬১ রানের ইনিংস খেলেন। চতুর্থ দিনের খেলা শেষে ভারত ৬ উইকেট হারিয়ে মাত্র ১৮১ রান সংগ্রহ করে। পঞ্চম দিনের খেলায় ব্যাটিং করতে নেমে পরপর আউট হতে থাকেন ব্যাটসম্যানরা। দলের হয়ে দুর্দান্ত ইনিংস খেলেন মোহাম্মদ স্বামী এবং জসপ্রীত বুমরাহ।

মোহাম্মদ সামি অপরাজিত ৫৬ রানের বিধ্বংসী ইনিংস খেলেন। এছাড়া জসপ্রীত বুমরাহ ৩৪ রানের অনবদ্য ইনিংস খেলেন। মূলত তাদের ইনিংসের উপর ভর করে ১০১.৩ ওভার ব্যাটিং করে ভারত ৮ উইকেট হারিয়ে ২৯৮ রান করে। দ্বিতীয় ইনিংসে ইংল্যান্ডের বিরুদ্ধে ভারত ২৭১ রানের লক্ষ্যমাত্রা স্থির করে। জবাবে খেলতে নেমে ইংল্যান্ড কুড়ি ওভারের মধ্যেই অর্ধেক উইকেট হারিয়ে ফেলে। বর্তমানে ভারত টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচে জয়ের খুব কাছাকাছি দাঁড়িয়ে আছে। তাহলে কি ভারত লর্ডসের স্টেডিয়ামে ইতিহাস রচনা করতে চলেছে?

Advertisement

#Trending

More in Cricket News