Cric GossipCricket News

Mr and Mrs Mahi: ফের পর্দায় ধোনির কাহিনি, ছবির নাম ‘মিস্টার এন্ড মিসেস মাহি’

সম্প্রতি রাজকুমার রাও পত্রলেখার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। বিয়ের ঘোর কাটতে না কাটতেই নিজের পরের ছবির কথা জানালেন অভিনেতা। পরের বছর 'মিস্টার এন্ড মিসেস মাহি'তে দেখা যাবে অভিনেতাকে।

Advertisement

সম্প্রতি রাজকুমার রাও পত্রলেখার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। বিয়ের ঘোর কাটতে না কাটতেই নিজের পরের ছবির কথা জানালেন অভিনেতা। পরের বছর ‘মিস্টার এন্ড মিসেস মাহি’তে দেখা যাবে অভিনেতাকে। এই ছবিতে মুখ্য ভূমিকায় রাজকুমার রাওয়ের বিপরীতে দেখা মিলবে জাহ্নবী কাপুরের। প্রযোজক কারাণ জোহারের পরবর্তী ছবিতে ‘রুহি’ খ্যাত জুটি ফিরছে বড়পর্দায়। পরিচালনায় থাকছেন শরণ শর্মা।

Advertisement

সম্প্রতি প্রযোজকের পাশাপাশি পরিচালক ও ‘রুহি’ খ্যাত জুটিও আসন্ন ‘মিস্টার এন্ড মিসেস মাহি’র টিজার শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়। যা শেয়ার হওয়ার পর থেকেই উত্তেজনা ছড়িয়েছে দর্শকমহলে। আবারও বড়পর্দায় ফিরছেন ‘মাহি’ এই খবরের উচ্চসিত সকলে। ৭-ই অক্টোবর ২০২২’এ বড় পর্দায় আসছে ‘মিস্টার এন্ড মিসেস মাহি’, একথা ছবির পরিচালক কারাণ জোহার নিজেই লিখে জানিয়েছেন।

Advertisement

ইতিমধ্যেই জানা গিয়েছে, আসন্ন এই ছবিতে রাজকুমার রাওকে মহেন্দ্রর ভূমিকায় এবং জাহ্নবী কাপুরকে মহিমার চরিত্রে দেখা যাবে। এই টিজার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকেই সিনেমা ও ক্রিকেটভক্তদের প্রশ্ন, তবে কি আবারো ধোনি কাহিনী ফিরছে বড়পর্দায়? আবার কারোর প্রশ্ন, মহেন্দ্র সিং ধোনির চরিত্রেই কি দেখা যাবে রাজকুমার রাওকে? আবার কেউ সাফ জানিয়ে দিয়েছেন, তাদের কাছে পর্দার মহেন্দ্র সিং ধোনি একজনই, তিনি হলেন সুশান্ত সিং রাজপুত। তবে এই ছবির ব্যাপারে এখনো পরিচালক কিংবা প্রযোজককে এখনো সেভাবে কিছু জানাননি। এই ছবির ব্যাপারে জানতে গেলে আরো কিছুটা ধৈর্য রাখতে হবে দর্শকদের।

ক্রিকেটের সঙ্গে বলিউডের সম্পর্ক বহুদিনের। ইতিমধ্যেই বড়পর্দায় মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে বায়োপিক হয়ে গিয়েছে। শচীন টেন্ডুলকারকে নিয়ে ডকুমেন্টারি হয়েছে। আবারো মাহি ফিরছে বড়পর্দায়। তবে ছবির গল্প কি হতে চলেছে তা জানতে গেলে আরো কিছুটা অপেক্ষা করতে হবে দর্শকদের।

আসন্ন কবির খানের ছবি ‘৮৩’তে কপিল দেবের ভূমিকায় দেখা যেতে চলেছে রণবীর সিংকে। এই ছবিতে অভিনেতার লুক প্রকাশ পেয়েছে ইতিমধ্যেই। মিতালি রাজের বায়োপিক ‘সাবাশ মিঠু’তে অভিনয় করতে দেখা যাবে তাপসী পান্নুকে। এছাড়াও তেলুগু ছবি ‘জার্সি’র হিন্দি রিমেকে শহিদ কাপুরকে দেখা যাবে।

Related Articles

Back to top button