Connect with us

Cricket News

IND Vs WI: ক্যারিবিয়ানদের বিপক্ষে সিরিজের শেষ ম্যাচ খেলবেন না কোহলি-পন্থ! কিন্তু কেন?

Advertisement
Advertisement

আগামীকাল ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের তৃতীয় তথা শেষ ম্যাচে মাঠে নামবে ভারত। ইতিমধ্যে সিরিজের প্রথম দুই ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে পরাজিত করে ২-০ ব্যবধানে সিরিজ নিজেদের নামে করে নিয়েছে ব্লু বাহিনী। তাই সিরিজের শেষ ম্যাচে ভারতীয় দলে আরো কয়েকজন নতুন মুখ দেখা যেতে পারে বলে ইতিপূর্বে ভবিষ্যদ্বাণী করেছিলেন ভারতীয় ক্রিকেট বিশেষজ্ঞরা। তবে সেই পরিবর্তনে কোন নতুন ক্রিকেটার দলে অন্তর্ভুক্ত হবেন সে বিষয়ে কোনো রকম ইঙ্গিত দেখা যায়নি ভারতীয় টিম ম্যানেজমেন্টের তরফ থেকে।

সূত্রের খবর, বিশেষ কারণবশত টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে খেলবেন না বিরাট কোহলি এবং ঋষভ পন্থ। ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে তাদের দুজনকে ১০ দিনের ছুটি প্রদান করা হয়েছে। উল্লেখ্য, সিরিজের দ্বিতীয় ম্যাচে বিরাট কোহলি এবং ঋষভ পন্থ দুজনেই ৫২ রানের ইনিংস খেলেছিলেন। মূলত এই দুই ব্যাটসম্যানের বিধ্বংসী ব্যাটিং এর উপর নির্ভর করে ভারত সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে জয়লাভ করেছিল।

আসন্ন ভারত-শ্রীলংকা টি-টোয়েন্টি সিরিজেও ঋষভ পন্থ এবং বিরাট কোহলিকে অব্যাহতি দেওয়া হয়েছে। এমনকি শ্রীলংকার বিরুদ্ধে টেস্ট সিরিজের প্রথম ম্যাচে দেখা নাও মিলতে পারে কিং কোহলির। সম্ভবত নিজের ক্যারিয়ারের শততম টেস্ট ম্যাচ ঘরের মাঠ অর্থাৎ ব্যাঙ্গালোর স্টেডিয়ামে খেলবেন বিরাট কোহলি। যদিও ব্যাঙ্গালোর স্টেডিয়ামে দিবা-রাত্রির টেস্ট ম্যাচ খেলবে ভারত-শ্রীলংকা।

এদিকে, সিরিজের দ্বিতীয় ম্যাচে বিরাট কোহলির বিধ্বংসী ইনিংস দলকে চাপ মুক্ত করতে সাহায্য করেছিল বলে স্বীকার করেছেন অধিনায়ক রোহিত শর্মা। তিনি সাংবাদিক বৈঠকে এসে বলেন, “বিরাট কোহলির ইনিংস দলকে চাপমুক্ত করেছিল। তাছাড়া তার ব্যাট থেকে অদ্ভুত শর্ট উপভোগ করেছেন ভারতীয় ক্রিকেট প্রেমীরা।”

Advertisement

#Trending

More in Cricket News