Connect with us

Cricket News

T20 World Cup 2022: কোহলি-রোহিত ফ্লপ, আসন্ন t20 বিশ্বকাপে এই বিধ্বংসী ওপেনারকে সেরা একাদশে দেখতে চাইছেন মোহাম্মদ কাইফ!!

Advertisement
Advertisement

চলতি আইপিএলে ব্যাট হাতে পুরোপুরি ফ্লপ হয়েছেন ভারতের দুই বিধ্বংসী ব্যাটসম্যান। বিরাট কোহলি এবং রোহিত শর্মা চলতি আইপিএলে ইতিমধ্যে করে ফেলেছেন একাধিক লজ্জার রেকর্ড। আইপিএলে তাদের হতাশাজনক পারফরম্যান্স ইতিমধ্যে একাধিক প্রশ্নের সৃষ্টি করেছে। এমনকি টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় স্কোয়াডে জায়গা নিয়েও প্রশ্ন তুলেছেন ক্রিকেটপ্রেমীরা। তাছাড়া তাদের বিকল্প খোঁজার আহ্বানও জানিয়েছেন। এমন পরিস্থিতিতে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের প্রথম একাদশ কেমন হতে পারে তা নিয়ে রীতিমতো একাধিক প্রশ্নের সৃষ্টি হয়েছে।


এমন পরিস্থিতিতে ভারতের প্রাক্তন ক্রিকেটার মোহাম্মদ কাইফ আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় এই বিধ্বংসী ক্রিকেটারকে প্রথম একাদশে দেখতে চাইছেন। তিনি এদিন ম্যাচে ধারাভাষ্য দেওয়ার সময় বলেন, বর্তমানে দুর্দান্ত ছন্দে রয়েছেন শিখর ধাওয়ান। তাই আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের প্রথম একাদশে আমি নিঃসন্দেহে তাকে দেখতে চাইব।

উল্লেখ্য, গত সোমবার মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামেপঞ্জাব কিংস ও চেন্নাই সুপার কিংস (PBKS vs CSK) মুখোমুখি হয়েছিল। ধাওয়ানের অপরাজিত ৮৮ রানের ইনিংসে ভর করে পঞ্জাব ১১ রানে চেন্নাইকে হারিয়েছে। এই ম্য়াচেই ধাওয়ান তৃতীয় ভারতীয় ব্যাটার হিসাবে টি-২০ ক্রিকেটের ইতিহাসে ৯০০০ রান (৩১১ ম্যাচ) পূর্ণ করেছেন। পাশাপাশি আইপিএলের ইতিহাসে বিরাটের পর দ্বিতীয় ব্যাটার হিসাবে ৬০০০ রানও পূর্ণ করেছেন গব্বর।

ওডিআই ক্রিকেটে রোহিত শর্মা এবং শিখর ধাওয়ানের ওপেনিং জুটি সর্বজন ব্যতীত। আন্তর্জাতিক ক্রিকেটের ইতিহাসে একের পর এক রেকর্ড গড়েছে এই দুই জুটি। তবে বিগত কয়েক বছর চেতন শর্মার নেতৃত্বে ভারতের সিলেকশন কমিটির কুদৃষ্টিতে পড়েছেন শিখর ধাওয়ান। ফলশ্রুতিতে দুর্দান্ত ছন্দে থাকার পরেও আন্তর্জাতিক ক্রিকেটে সুযোগ পাননি শিখর ধাওয়ান। সেই ধারাবাহিকতার আঁচ পড়েছিল ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপের আসরে। তবে সমস্ত বিপত্তি কাটিয়ে আসন্ন বিশ্বকাপে তাকে ভারতীয় জার্সিতে দেখতে চান মোহাম্মদ কাইফ।

Advertisement

#Trending

More in Cricket News