Connect with us

Cricket News

Sourav Ganguly: কোহলি-রোহিতের ভাগ্য ঠিক করবেন দল নির্বাচকরা, স্পষ্ট বক্তব্য সৌরভ গাঙ্গুলীর

Advertisement
Advertisement

চলতি আইপিএলে রোহিত শর্মা এবং বিরাট কোহলির ব্যর্থ পারফরম্যান্স আগামী দিনে ভারতীয় দলে তাদের জায়গা অনিশ্চিত করে ফেলল বলে মনে করছেন বিশেষজ্ঞরা। চলতি আইপিএলে নিজেদের ক্রিকেট জীবনের লজ্জার ইতিহাস লিখেছেন রোহিত শর্মা এবং বিরাট কোহলি। টানা দুই ম্যাচে গোল্ডেন ডাক পাওয়ার পর গতকালও সেই ধারাবাহিকতা বজায় রেখেছেন বিরাট কোহলি। মাত্র ৯ রানে ফেরেন প্যাভিলিয়নে। অন্যদিকে, অধিনায়ক হিসেবে চলতি আইপিএলে পুরোপুরি ব্যর্থ হয়েছেন রোহিত শর্মা। তার নেতৃত্বে আইপিএলের ইতিহাসে কলঙ্কিত অধ্যায় লিখেছে মুম্বাই ইন্ডিয়ান্স।

চলতি আইপিএলের মেগা আসরে এখনো পর্যন্ত ৮ ইনিংস ব্যাটিং করেছেন রোহিত শর্মা। যেখানে সর্বসাকুল্যে ১৯ গড়ে রান করেছেন মাত্র ১৫৩!
রোহিত শর্মাকে উদ্দেশ্য করেই এগিয়ে চলেছেন বিরাট কোহলি। ইতিমধ্যে আইপিএলের মেগা আসরে খেলে ফেলেছেন ৯টি ম্যাচ। যার মধ্যে ৫ ইনিংসে দশের গণ্ডি পার করতে পারেননি বিরাট কোহলি। চলতি আইপিএলে ৯ ইনিংসে কোহলি ১৪ গড়ে মাত্র ১২৮ রান করেছেন বিরাট কোহলি। আইপিএলের চরম ব্যর্থ দুই ক্রিকেটার আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের অংশ হবেন কিনা সে নিয়ে ইতিমধ্যে উঠেছে একাধিক প্রশ্ন।

এদিন ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলীকে বিরাট কোহলি এবং রোহিত শর্মার আগামী দিনের ভবিষ্যৎ কি হতে চলেছে জিজ্ঞাসা করা হলে তিনি সরাসরি বলেন,”এ বিষয়ে তার কোনো মতামত নেই। চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন ভারতীয় ক্রিকেট বোর্ডের নির্বাচকমণ্ডলীরা।” সৌরভ গাঙ্গুলী তার বক্তব্যে আরও স্পষ্ট করেন, যোগ্যতা অর্জন করলেই একমাত্র তবে ভারতীয় দলের সদস্য হবেন ক্রিকেটাররা। যোগ্যতা দিয়েই ভারতীয় স্কোয়াডে জায়গা করে নিতে হবে প্রত্যেক ক্রিকেটারকে। বর্তমানে আইপিএলে দুজনের পারফরম্যান্স নিয়ে আসন্ন দিনে ভারতীয় দলে বিরাট কোহলি এবং রোহিত শর্মার গুরুত্ব কি তা নিয়ে ইতিমধ্যে উঠেছে একাধিক প্রশ্ন।

Advertisement

#Trending

More in Cricket News