Connect with us

Cric Gossip

Mohammed Siraj: “কোহলি তুমি আমার সুপারহিরো!” বিরাট বিদায়ে আবেগঘন পোস্ট মোহাম্মদ সিরাজের

Advertisement
Advertisement

গত শনিবার ভারতীয় টেস্ট দলের অধিনায়ক বিরাট কোহলি নিজের জীবনের কঠিনতম সিদ্ধান্ত গ্রহণ করেছেন। তিনি ভারতীয় দলের টেস্ট অধিনায়কত্ব ছাড়ার ঘোষণা দিয়েছেন। ইতিপূর্বে তিনি টি-টোয়েন্টি ক্রিকেটের অধিনায়কত্ব ছেড়েছেন। যদিও একদিনের ম্যাচের অধিনায়কত্ব জোরপূর্বক কেড়ে নেওয়া হয় বিরাট কোহলির হাত থেকে। আগামীতে বিরাট কোহলি শুধুমাত্র একজন ব্যাটসম্যান হিসেবে মাঠে নামবেন। অধিনায়কত্ব হারিয়ে বিরাট কোহলি তার জীবনের প্রথম ওডিআই ম্যাচ খেলতে কাল মাঠে নামবেন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে।

Advertisement

তবে বিরাট কোহলির চলে যাওয়া মেনে নিতে পারছেন না তারই সহযোদ্ধা মোহাম্মদ সিরাজ। দীর্ঘদিন ধরে বিরাট কোহলির অধীনে খেলে আসছেন ভারতের এই স্পিড স্টার। বিরাট কোহলির হঠাৎ এমন কঠোর সিদ্ধান্ত মেনে নিতে পারছেন না ভারতের তরুণ এই ক্রিকেটার। তাইতো বিরাট কোহলির উদ্দেশ্যে আবেগঘন পোস্ট করেছেন মোহাম্মদ সিরাজ। সিরাজ আজীবন ক্যাপ্টেন বলতে কোহলিকেই বুঝবেন। সিরাজ লিখেছেন, “কোহলি তুমি আমার সুপারহিরো। যে সমর্থন আর উৎসাহ আমি তোমার থেকে পেয়েছি তার জন্য শুধুমাত্র ধন্যবাদ যথেষ্ট নয়। তুমি আমার বড় ভাইয়ের মত কাজ করেছ। এতগুলো বছর আমাকে বিশ্বাস করার জন্য ধন্যবাদ। আমার ভাল এবং মন্দ দুই তুমি দেখেছ। আজীবন আমার ক্যাপ্টেন কিং কোহলিই থাকবে।”


বিরাট কোহলির উদ্দেশ্যে মোহাম্মদ সিরাজের আবেগঘন পোস্ট রীতিমতো সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে পড়েছে। আন্তর্জাতিক ক্রিকেটের পাশাপাশি ভারতীয় প্রিমিয়ার লিগে মোহাম্মদ সিরাজ এবং বিরাট কোহলি রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর শিবিরের অংশ ছিলেন। তাই দীর্ঘক্ষন বিরাট কোহলির সঙ্গ পেয়েছেন মোহাম্মদ সিরাজ। ক্রিকেটপ্রেমীরা মনে করছেন, মোহাম্মদ সিরাজ এর এক একটি বাক্য তার হৃদয় থেকে উৎপন্ন হয়েছে। তাছাড়া মাঠে মোহাম্মদ সিরাজ এবং বিরাট কোহলির ভ্রাতৃত্ব পূর্ণ সম্পর্ক ইতিপূর্বেও সবার নজরে এসেছে।

Advertisement

#Trending

More in Cric Gossip