Connect with us

Cricket News

IND vs ENG: মাঠে আলো কম! উত্তেজিত বিরাট কোহলি, বাধ্য হয়ে খেলা বন্ধ করলেন আম্পিয়ার

Advertisement
Advertisement

ভারতের ইংল্যান্ড সফরকে কেন্দ্র করে একের পর এক ঘটে চলেছে নানা ঘটনা। নটিংহ্যামে ভারতীয় দল জয়ের খুব কাছে থাকলেও ভিলেন হয়ে দাঁড়িয়েছিল বৃষ্টি। সে যাত্রায় বেঁচে যায় ইংল্যান্ড ক্রিকেট দল। চলতি মাসের ১২ তারিখ থেকে লর্ডসের স্টেডিয়ামে শুরু হয়েছে সিরিজের দ্বিতীয় টেস্ট। ভারতীয় দলের ওপেনার রোহিত শর্মা এবং কে এল রাহুল প্রথম ইনিংসের শুরুটা ভালোই করেছিলেন। কিন্তু মিডল অর্ডারে বরাবরের মতোই ব্যর্থ ভারতীয় টিম। প্রথম ইনিংসে সবকটি উইকেট হারিয়ে ভারত ৩৬৪ রান করতে সক্ষম হয়।

এদিকে ইংল্যান্ডের হয়ে একাই লড়াই করে চলেছেন অধিনায়ক জো রুট। প্রথম ইনিংসে ইংল্যান্ড সবকটি উইকেট হারালেও এক প্রান্তে অপরাজিত থাকেন জো রুট। তিনি অপরাজিত ১৮০ রানের অনবদ্য ইনিংস খেলেন। ইনিংস শেষে ইংল্যান্ডের মোট সংগ্রহ ৩৯১ রান। ভারত দ্বিতীয় ইনিংসের শুরুতে ৫০ রানের মধ্যে তিনটি মূল্যবান উইকেট হারিয়ে ফেলে। এদিকে ভারতের যখন মোট সংগ্রহ ১৮১ রান, তখন প্রথম সারির ৬ জন ব্যাটসম্যান আউট হয়ে প্যাভিলিয়নে ফিরেছেন। এমনি ইংল্যান্ড সিরিজকে কেন্দ্র করে বিরাট কোহলি নানাভাবে সমালোচিত হচ্ছেন। তার ওপর এত কম রানে এত বেশি উইকেট হারিয়ে ফেলেছে ভারত। খেলার যখন ৮২ ওভার চলছে তখন বহু আলোচিত গ্যালারিতে বসে খেলা উপভোগ করছিলেন বিরাট কোহলি, রোহিত শর্মা সহ আরো কিছু সহ খেলোয়াড়।

হঠাৎই বিরাট কোহলি এবং রোহিত শর্মা হাত নাড়িয়ে আম্পিয়ারদের দৃষ্টি আকর্ষণ করতে থাকেন। রাগান্বিত ভাবে বিরাট কোহলি বোঝানোর চেষ্টা করেন টেস্ট ক্রিকেট খেলার জন্য পর্যাপ্ত আলো নেই মাঠে। অথচ তার সত্বেও আম্পিয়াররা কেন খেলা চালাচ্ছেন সেই প্রশ্ন করছিলেন বিরাট কোহলি। অবশ্য পরে আম্পিয়াররা তার ইঙ্গিত বুঝতে পেরে খেলা বন্ধ করার সিদ্ধান্ত নেন। তখন ভারতীয় দলের হয়ে ব্যাটিং করছিলেন ঋষভ পন্ত এবং ইশান্ত শর্মা।

Advertisement

#Trending

More in Cricket News