Connect with us

Cricket News

Mahila jaivardhan: স্বপ্নের t20 একাদশ বেছে নিলেন মাহেলা জয়াবর্ধনে, বিরাট-রোহিত নন শুধুমাত্র এই ভারতীয় ক্রিকেটারের জায়গা হল সেরা একাদশে!!

Advertisement
Advertisement

শ্রীলংকার কিংবদন্তি ক্রিকেটার মাহেলা জয়বর্ধনে বর্তমানে আইপিএলের আসরে সময় কাটাচ্ছেন। বর্তমানে তিনি মুম্বাই ইন্ডিয়ান্সের কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন। শ্রীলংকার প্রাক্তন অধিনায়ক মাহেলা জয়াবর্ধনেকে এদিন বর্তমান সময়ের সেরা টি-টোয়েন্টি একাদশ বেছে নিতে বলা হলে তিনি সর্বোচ্চ ৫ জন ক্রিকেটারকে বেছে নেন। তিনি মনে করেন, তার বেছে নেওয়া ওই পাঁচ জন ক্রিকেটার বর্তমান সময়ে টি-টোয়েন্টি ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় মুখ মনে করছেন মাহেলা জয়াবর্ধনে।

Advertisement

তিনি তার বেছে নেওয়া ৫ জন ক্রিকেটারের মধ্যে মাত্র একজন ভারতীয় ক্রিকেটারকে বেছে নিয়েছেন। তবে সবাইকে অবাক করে দিয়ে রোহিত শর্মা বিরাট কোহলিকে ছাড়াই সেই একজন ক্রিকেটারের কোটা পূরণ করেছেন তিনি। হ্যাঁ, তিনি তার পছন্দের তালিকায় পেস বোলিং বিকল্প হিসেবে শুধুমাত্র জসপ্রীত বুমরাহকে বেছে নিয়েছেন। এছাড়া ভারতের চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান থেকে দুজন ক্রিকেটারকে বেছে নিয়েছেন তিনি। যেখানে শাহীন শাহ আফ্রীদি এবং মোহাম্মদ রিজওয়ানের নাম উল্লেখ করেছেন মাহেলা জয়াবর্ধনে।

এছাড়া তার পছন্দের একাদশে সুযোগ পেয়েছেন আফগান তারকা স্পিনার রশিদ খান এবং ইংলিশ ক্রিকেটার জজ বাটলার। তিনি সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, জসপ্রীত বুমরাহ এবং শাহীন শাহ আফ্রীদি নামক দুই পেসারের আক্রমণ নিঃসন্দেহে যেকোন দলের জন্য ধ্বংসাত্মক ফলাফল বয়ে নিয়ে আসবে। তাছাড়া সপ্তম কিংবা অষ্টম স্থানে দুর্দান্ত ব্যাটিং করে থাকেন রশিদ খান। সাথে মিডল অর্ডারে একাধিক উইকেট তুলে নেওয়ার ক্ষমতা রয়েছে তার। জস বাটলারের সঙ্গে আমি ওপেনিং করতে চাইবো। উইকেট রক্ষকের দায়িত্ব আমি পাক ক্রিকেটার মোহাম্মদ রিজওয়ানের উপর ছাড়তে চাই।

Advertisement

#Trending

More in Cricket News