Connect with us

Cricket News

MS Dhoni: ভারতীয় জার্সিতে মহেন্দ্র সিং ধোনি, তবে কি অবসর ভেঙে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন মাহি?

  • by

Advertisement
Advertisement

ভারতীয় ক্রিকেটের ইতিহাসে সবচেয়ে সফল অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তিনি তার অধিনায়কত্বের ওপর ভর করে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল আয়োজিত সমস্ত ফরমেটে ভারতকে শীর্ষ স্থানে নিয়ে গিয়েছিলেন। দীর্ঘ ২৮ বছর প্রতীক্ষার পর মহেন্দ্র সিং ধোনির হাত ধরেই আসে দ্বিতীয় বার বিশ্বকাপ জেতার গৌরব। ২০১৯ সালের বিশ্বকাপ খেলে হঠাৎই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন মহেন্দ্র সিং ধোনি। হঠাৎ তার এমন অবসরের কথা জানতে পেরে কান্নায় ভেঙ্গে পড়েছিলেন বহু ক্রিকেটপ্রেমী। সেই মহেন্দ্র সিং ধোনি কি তবে অবসর কাটিয়ে আবার আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে চলেছেন এমন প্রশ্ন উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

মহেন্দ্র সিং ধোনিকে হঠাৎ ভারতের জার্সিতে দেখে এমনই শোরগোল উঠেছে ক্রিকেট পাড়ায়। মহেন্দ্র সিং ধোনি এবং বলিউডের কোরিওগ্রাফার ফারহা খানকে দেখা গেল একসাথে। সেখানে মহেন্দ্র সিং ধোনি ভারতের জার্সি গায়ে দাঁড়িয়ে আছেন। আসলে ওটা ছিল একটা বিজ্ঞাপনের শুটিং সেট। যেখানে মহেন্দ্র সিং ধোনি ভারতীয় জার্সি পরিহিত অবস্থায় শুটিং করছিলেন। সেই ছবি নেট পাড়ায় ছড়াতেই ধোনির প্রত্যাবর্তনের সুর ভেসে ওঠে।

মহেন্দ্র সিং ধোনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নিয়েছেন দুই বছর হলো। কিন্তু ক্রিকেটপ্রেমীদের মধ্যে আজও তার জন্য ভালোবাসা একটুও কমেনি। তাইতো ক্রিকেটপ্রেমীরা ভারতীয় প্রিমিয়ার লিগের দিকে তাকিয়ে বসে থাকে। কখন তাদের মাহি হাতে গ্লাভস পরে উইকেটের পেছনে দাঁড়াবে। মহেন্দ্র সিং ধোনি বর্তমানে ভারতীয় প্রিমিয়ার লিগে চেন্নাই সুপার কিংসের হয়ে ২২ গজের পিজে খেলে যাচ্ছেন। চলতি বছরে তার দল চেন্নাই সুপার কিংস অত্যন্ত ভালো পজিশনে আছে। ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে অবস্থান করছে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। চলতি বছরের শেষের দিকে সুদূর আরব আমিরাতে শুরু হবে আইপিএলের শেষ অংশের খেলা। তার জন্য ইতিমধ্যেই সময়সূচীও প্রকাশ করেছেন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড।

Advertisement

#Trending

More in Cricket News