Connect with us

Cricket News

Ranji trophy 2022: ১২টি চার, ১০টি ছক্কার মাধ্যমে ঝড়ের গতিতে শতরানের ইনিংস খেললেন মনিশ পান্ডে!!

Advertisement
Advertisement

দীর্ঘ দুই বছর পর আবার ভারতের প্রথম শ্রেণীর ক্রিকেট রঞ্জি ট্রফির বল গড়িয়েছে মাটিতে। আর সেখানেই নিজের অস্তিত্বের জানান দিলেন ভারতীয় মিডল অর্ডার ব্যাটসম্যান মনিশ পান্ডে। ১২টি চার, ১০টি ছক্কার মাধ্যমে ঝড়ের গতিতে শতরানের ইনিংস খেললেন তিনি। চলতি রঞ্জি ট্রফিতে কর্নাটকের অধিনায়ক হিসেবে মাঠে নেমেছেন তিনি। দলের কঠিন পরিস্থিতিতে মনিশ পান্ডের ব্যাট থেকে বিস্ফোরক ইনিংস আরো একবার জানান দিয়েছে, ভারতীয় দলে প্রত্যাবর্তন শুধু সময়ের অপেক্ষা মাত্র।

Advertisement

চেন্নাইয়ে আয়োজিত রঞ্জি ট্রফির এলিট সি-গ্রুপের ম্যাচে রেলওয়েজের বিরুদ্ধে গতকাল মাঠে নামে কর্নাটক। টস জিতে কর্নাটককে শুরুতে ব্যাট করতে পাঠায় রেলওয়াজ। মায়াঙ্ক আগরওয়াল ৩৮ বলে ১৬ রান করে রান-আউট হন। দেবদূত পাডিক্কাল ৫৬ বলে ২১ রান করে সাজঘরে ফেরেন। দলগত ৫০ রানে কর্নাটক দুই ওপেনারের উইকেট হারিয়ে বসে।

অধিনায়ক মনিশ পান্ডে সিদ্ধর্থকে সঙ্গে নিয়ে কর্নাটক ইনিংসের হাল ধরেন। মনিশ পান্ডে ৯টি চার ও ৬টি ছক্কার সাহায্যে মাত্র ৮৩ বলে ব্যক্তিগত শতরান পূর্ণ করেন। তিনি হাফ-সেঞ্চুরির গণ্ডিও পার করেছিলেন মাত্র ৪৬ বলে। শেষ পর্যন্ত ১২টি চার ও ১০টি ছক্কার সাহায্যে ১২১ বলে ১৫৬ রানের ঝোড়ো ইনিংস খেলে রান আউট হন মনিশ পান্ডে। পাশাপাশি ১৭টি চার ও ২টি ছক্কার সাহায্যে ২২১ বলে ১৪০ রান করে অপরাজিত রয়েছেন সিদ্ধর্থ।


উল্লেখ্য, গত কয়েক বছর ধরে আইপিএলে টানা ব্যর্থ হয়েছেন মনিশ পান্ডে। প্রদান হারিয়েছেন জাতীয় দল থেকে। তবে ২০২২ আইপিএল নিলামে মনিশ পান্ডেকে ৪ কোটি ৬০ লক্ষ টাকায় দলে নিয়েছে নতুন ফ্র্যাঞ্চাইজি লখনউ সুপার জায়ান্টস।

Advertisement

#Trending

More in Cricket News