Cric GossipCricket News

Mohammad Azharuddin: বিরাট-রোহিতকে বাদ দিয়ে নিজের পছন্দের ক্রিকেটার বেছে নিলেন মোহাম্মদ আজহারউদ্দিন

বর্তমান সময়ের সবচেয়ে পছন্দের ক্রিকেটার হিসেবে বেছে নিয়েছেন অস্ট্রেলিয়ান ক্রিকেটার স্টিভ স্মিথকে। ক্রিকেটের ২ ফরমেট মিলিয়ে সেরা ক্রিকেটার হিসেবে মোহাম্মদ আজহারউদ্দিনের নজর কেড়েছেন অস্ট্রেলিয়ান এই ডানহাতি ব্যাটসম্যান।

ভারতীয় প্রাক্তন অধিনায়ক মোহাম্মদ আজহারউদ্দিন বর্তমান সময়ের প্রিয় ক্রিকেটার বেছে নিলেন। সবাইকে অবাক করে দিয়ে একজন অস্ট্রেলিয়ান ক্রিকেটারকে নিজের পছন্দের ক্রিকেটার রূপে বেছে নিলেন তিনি। এক টুইট চ্যাটের মাধ্যমে বর্তমান সময়ের প্রিয় ক্রিকেটার সম্পর্কে প্রশ্ন করা হয় তার। সবাই ভেবেছিলেন তিনি বর্তমান সময়ের বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটার বিরাট রোহিতদের মধ্যে কাউকে বেছে নেবেন। কিন্তু তার পছন্দ সবাইকে হতবাক করে দিয়েছে। তিনি বর্তমান সময়ের সবচেয়ে পছন্দের ক্রিকেটার হিসেবে বেছে নিয়েছেন অস্ট্রেলিয়ান ক্রিকেটার স্টিভ স্মিথকে। ক্রিকেটের ২ ফরমেট মিলিয়ে সেরা ক্রিকেটার হিসেবে মোহাম্মদ আজহারউদ্দিনের নজর কেড়েছেন অস্ট্রেলিয়ান এই ডানহাতি ব্যাটসম্যান।

অস্ট্রেলিয়ান প্রাক্তন অধিনায়ক স্টিভ স্মিথ বর্তমানে দুর্দান্ত ছন্দে রয়েছেন ক্রিকেটে। টেস্ট ক্রিকেটের সাথে সাথে টি-টোয়েন্টি ক্রিকেটে দুর্দান্ত ব্যাটিং করছেন এই ক্রিকেটার। চলতি ভারতীয় প্রিমিয়ার লিগে তেমনভাবে সুযোগ না পেলেও যে ক’টি ম্যাচের সুযোগ পেয়েছেন সবার দৃষ্টি আকর্ষণ করেছেন স্টিভ স্মিথ। বর্তমানে স্টিভ স্মিথ ভারতীয় প্রিমিয়ার লিগে দিল্লি ক্যাপিটালসের হয়ে আইপিএল খেয়ে থাকেন। মোহাম্মদ আজহারউদ্দিনের মতে, সর্বদা ক্রিকেটীয় শট খেলে থাকেন স্টিভ স্মিথ। শান্ত মস্তিষ্কের নির্ণয় নেওয়ার ক্ষমতা রয়েছে এই ক্রিকেটারের। তাছাড়া চাপের মধ্যেও ধারাবাহিক ছন্দে ক্রিকেট খেলে থাকেন স্টিভ স্মিথ। দেশের সাথে সাথে বিদেশের মাটিতেও রান করার দক্ষতা রয়েছে এই ক্রিকেটারের।

উল্লেখ্য, চলতি মৌসুমে ভারতীয় প্রিমিয়ার লিগে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলেছেন তিনি। যদিও গতকাল দিল্লি ক্যাপিটালস কোয়ালিফাই ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের কাছে পরাজিত হয়ে আইপিএলের মৌসুম শেষ করেছে। কিন্তু আইপিএলের দ্বিতীয় অংশে স্টিভ স্মিথের থেকে ব্যাট থেকে কয়েকটি লম্বা লম্বা ইনিংস এসেছে দিল্লি ক্যাপিটালসের জন্য। গতকাল কলকাতা নাইট রাইডার্সের কাছে হারার পর আইপিএল ক্যাম্প থেকে অস্ট্রেলিয়ান ক্যাম্পে পৌঁছেছেন স্টিভ স্মিথ। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে তিনি অস্ট্রেলিয়ার জাতীয় দলের নিয়মিত সদস্য হয়ে মাঠে নামবেন।

Related Articles

Back to top button