Cric GossipCricket News

T20 World Cup: সেমিফাইনালে রিজওয়ানকে আইসিইউ থেকে ২২ গজে ফেরান এক ভারতীয় ডাক্তার, উপহারের পেলেন সই করা জার্সি

বৃহস্পতিবার আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচের আগের দিন পাকিস্তানের উইকেটকিপার-ব্যাটার মহম্মদ রিজওয়ান হাসপাতালের আইসিইউতে ভর্তি ছিলেন। এই মুহূর্তে একথা এখন সকলেরই জানা। রিজওয়ানকে দ্রুত সুস্থ করে আইসিইউ থেকে ২২ গজে পাঠিয়েছেন একজন ভারতীয় ডাক্তার।

Advertisement

বৃহস্পতিবার আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচের আগের দিন পাকিস্তানের উইকেটকিপার-ব্যাটার মহম্মদ রিজওয়ান হাসপাতালের আইসিইউতে ভর্তি ছিলেন। এই মুহূর্তে একথা এখন সকলেরই জানা। রিজওয়ানকে দ্রুত সুস্থ করে আইসিইউ থেকে ২২ গজে পাঠিয়েছেন একজন ভারতীয় ডাক্তার। উপহার হিসেবে এই পাক ক্রিকেটারের কাছ থেকে পেলেন একটি সই করা জার্সিও।

Advertisement

পালমোনোলজিস্ট শাহির সাইনালাবদীনই রিজওয়ানের চিকিৎসা করে তাকে সুস্থ করে তুলেছেন। ডাক্তার নিজেই জানিয়েছেন, যে কোনো শারীরিক অবস্থাতেই সেমিফাইনালে ব্যাট হাতে মাঠে নামতে রাজি ছিলেন তিনি। খেলার বিষয়ে তার আত্মবিশ্বাস ও আগ্রহ ছিল প্রবল। একজন খেলোয়াড় হিসেবে তার ফিটনেস এবং যন্ত্রণা ভোগ করার সহ্যশক্তি তাকে দ্রুত সুস্থ হয়ে উঠতে সহায়তা করেছে বলেই দাবি ভারতীয় ডাক্তারের। তাকে ঠিক সময়ে সুস্থ করে তোলার জন্য ভারতীয় এই ডাক্তারকে উপহার হিসেবে পাকিস্তানের উইকেটকিপার-ব্যাটার মহম্মদ রিজওয়ান সই করা একটি জার্সি দেন। সুস্থ হয়েই ব্যাট হাতে মাঠে ঝড় তুলেছিলেন তিনি তা সকলেরই জানা।

Advertisement

সেমিফাইনালের আগে ৩৫ ঘন্টা আইসিউতে কাটানোর পরেও ব্যাট হাতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৬৭ রান করেছিলেন তিনি। এমনকি ফিল্ডিংয়ে নেমেও গোটা ম্যাচে উইকেট কিপিং করেছেন রিজওয়ান। তবে শেষ পর্যন্ত অস্ট্রেলিয়ার ম্যাথিউ ওয়েড এবং মার্কাস স্টইনিসের অপরাজিত ৮১ রানের পার্টনারশিপ ফাইনালে পৌঁছে দেয় অজি ক্রিকেটারদের। দুর্ভাগ্যবশত এবছর বিশ্বকাপে শেষ ম্যাচ পর্যন্ত নিজেদের দাপট বজায় রেখেও ইতি টানতে হল পাকিস্তানকে।

Related Articles

Back to top button