Cricket NewsIndian Cricket Team

IND vs PAK: বিরাট কোহলি নয়, বরং ভারতীয় এই ক্রিকেটার থেকে পাকিস্তানকে সতর্ক থাকার বার্তা দিলেন মুদাস্সার নজর

চলতি মাসের মাঝামাঝি সময় থেকে শুরু হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। বিশ্বকাপ শুরু হওয়ার আগেই মুদাস্সার নজর সতর্ক বার্তা দিলেন পাকিস্তানকে। ভারতের বিরুদ্ধে খেলার সময় রোহিত শর্মার থেকে সতর্ক থাকার বার্তা মুদাস্সারের।

জন্মসূত্রেই ভারত-পাকিস্তান একে অপরের প্রতিপক্ষ। ভারত পাকিস্তান ম্যাচ মানেই টানটান উত্তেজনা। এখন চারিদিকে ক্রিকেটের আমেজ। আইপিএলের পরই শুরু হতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। চলতি মাসের মাঝামাঝি সময় থেকে শুরু হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। বিশ্বকাপ শুরু হওয়ার আগেই মুদাস্সার নজর সতর্ক বার্তা দিলেন পাকিস্তানকে। ভারতের বিরুদ্ধে খেলার সময় রোহিত শর্মার থেকে সতর্ক থাকার বার্তা মুদাস্সারের।

এবছর টি-টোয়েন্টি বিশ্বকাপে আগামী ২৪ শে অক্টোবর ভারতের বিরুদ্ধে মাঠে নামছে পাকিস্তান। এই ম্যাচ নিয়ে ক্রিকেট ভক্তদের মধ্যে উত্তেজনার শেষ নেই। মুদাস্সারের কথায়, ভারতীয় দল সামগ্রিক শক্তির দিক দিয়ে পাকিস্তানের চেয়ে শক্তিশালী হলেও, ২০১৭-এ চ্যাম্পিয়ান্স ট্রফির ফাইনালে ভারতকে পরাজিত করতে সক্ষম হয়েছিল পাকিস্তান। ১৮০ রান, এক বিশাল ব্যবধানে ভারতকে পরাজিত করেছিল পাকিস্তান।

মুদাস্সারের কথায়, পাকিস্তান যদি ভারতকে প্রথম ম্যাচে হারাতে পারে তাহলে তাদের দল অনেকটাই গতি পাবে। আইসিসি-তে ৫০ ওভারের ম্যাচে ৭-০তে ভারতের আধিপত্য রয়েছে পাকিস্তানের উপর। অন্যদিকে টি-টোয়েন্টিতে পাকিস্তানের থেকে ভারত ৫-০তে এগিয়ে রয়েছে।

“কোহলির চেয়েও বেশি বিপদজ্জনক রোহিত শর্মা”, এমনটাই বলেছেন মুদাস্সার নজর। ভারতীয় দলের ব্যাটিং পারফরম্যান্স প্রসঙ্গে বলতে গিয়ে তিনি বলেন, মাঠে বিরাটের খেলার তীক্ষ্ণতা আগের থেকে অনেকটাই কমে গিয়েছে। মুদাস্সারের কথায়, ভালো করে দেখলে বোঝা যাবে ২০১৯-এ বাংলাদেশের বিরুদ্ধে দিনরাতের টেস্ট ম্যাচে তিনি যে ফর্মে একটানা রান করেছিলেন, সেই ফর্ম এখন অধিনায়কের নেই।

তিনি এও বলেন, ইংল্যান্ডের বিরুদ্ধে সদ্য সমাপ্ত টেস্ট সিরিজের দিকে নজর দিলেই বোঝা যাবে ভারতীয় দলের পারফরম্যান্স অসাধারণ কিছু ছিল না। আগে বিরাট কোহলি যেখানে একের পর এক শতরান করতেন, সেখানে গত ২-৩ বছরে তাকে একটিও শতরান করতে দেখা যায়নি। এই প্রসঙ্গ ধরেই তিনি আরও বলেছেন, এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে রোহিত শর্মা বিরাট কোহলির থেকে অনেক বেশি বিপদজ্জনক। ভারত-পাকিস্তান শেষবারের মতো ২০১৯-এ ওয়ানডে বিশ্বকাপে একে অপরের মুখোমুখি হয়েছিল। এখন সকল ক্রিকেটপ্রেমীদের নজর টি-টোয়েন্টি বিশ্বকাপের দিকে।

Related Articles

Back to top button