Connect with us

Cricket News

Yuvraj Singh: ধোনির জন্যই অধিনায়ক হওয়ার স্বপ্ন পূরণ হয়নি আমার! বিস্ফোরক যুবরাজ সিং

Advertisement
Advertisement

যেন সঙ্গে করে ডিনামাইট নিয়ে ঘুরছেন যুবরাজ সিং। সময়-সুযোগ দেখে একের পর এক বোমা ফাটিয়ে চলেছেন তিনি। তবে এবার যেমন-তেমন ক্রিকেটার সম্পর্কে নয় বরং ভারতের সর্বকালের সেরা অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে উদ্দেশ্য করে বোমা ফাটালেন তিনি। এদিন বেসরকারি এক সংবাদমাধ্যমে যুবরাজ সিং বলেন, অধিনায়ক তো আমার হওয়ার কথা ছিল। তবে আচমকাই যেন সবকিছু পরিবর্তন হয়ে গেল। সহ-অধিনায়কত্ব থেকে আমাকে ছাঁটাই করা হলো। মহেন্দ্র সিং ধোনি ভারতের অধিনায়ক হলেন। সব যেন সমীকরণের বাইরে গিয়ে ঘটেছিল।

Advertisement

যুবরাজ সিং আরো বলেন, ২০০৭ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে শচীন টেন্ডুলকার কিংবা রাহুল দ্রাবিড়ের মত সিনিয়র ক্রিকেটাররা টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে চাননি। তারা বিসিসিআইকে জানিয়েছিলেন, ক্রিকেটের এই ফরম্যাটের জন্য আমরা উপযুক্ত নই, বরং তরুণ ক্রিকেটাররাই খেলুক টি-টোয়েন্টি বিশ্বকাপ। দলের দুই সিনিয়র ক্রিকেটার চলে যাওয়ার পর সম্ভবত সবচেয়ে সিনিয়র ক্রিকেটে ছিলাম আমি। তার আগে সহ অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করার অভিজ্ঞতাও ছিল আমার। তবে আচমকাই আমাকে সরিয়ে ভারতের অধিনায়ক করা হয়েছিল মহেন্দ্র সিং ধোনিকে।

তিনি আরও বলেন, ওই সময় শচীন টেন্ডুলকার এবং গ্রেগ চ্যাপেলের মধ্যে যেকোনো একজনকে বেছে নিতে বলা হয়। সম্ভবত আমি একাই ছিলাম শচীন টেন্ডুলকারের পাশে। আর সেখান থেকে রোষের মুখে পড়তে হয় আমাকে। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বাতাসে ভাসতে থাকে অধিনায়ক হিসেবে আমার চয়ন হচ্ছে না। আমার স্থান অন্য ক্রিকেটারকে অধিনায়ক নির্বাচন করতে ব্যস্ত রয়েছে বিসিসিআই। তবে উক্ত কথাটি আমার শোনা। পরে মহেন্দ্র সিং ধোনি ভারতের অধিনায়ক হলে সহ-অধিনায়কের পদও হারাতে হয় আমাকে।

Advertisement

#Trending

More in Cricket News