Connect with us

Cricket News

Aakash Chopra: ঋদ্ধিমান সাহা কিংবা ইশান্ত শর্মা আর কখনো জাতীয় দলে প্রবেশ করতে পারবে না! প্রাক্তনের কথায় বিষাদের সুর

Advertisement
Advertisement

দীর্ঘদিন ধরে অভিজ্ঞ এই দুই ক্রিকেটার উপেক্ষিত অবস্থায় ভারতীয় দলে রয়েছেন। লড়াকু দুই ক্রিকেটারকে জাতীয় দলে সুযোগ দেওয়া হচ্ছেনা প্রায় কয়েকটি সিরিজ। এরপরে আবার আসন্ন শ্রীলঙ্কা সিরিজেও ঋদ্ধিমান সাহা এবং ইশান্ত শর্মাকে ছাড়াই স্কোয়াড ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। যার প্রতিক্রিয়ার এখন সোশ্যাল মিডিয়া উত্তপ্ত। বলতে গেলে এই দুই ক্রিকেটার এখন নিজেদের ক্যারিয়ারের শেষ লগ্নে এসে উপস্থিত হয়েছেন। ক্রিকেটপ্রেমীরা মনে করছেন, আর দুই একটি সিরিজ খেলিয়ে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর দেওয়া উচিত ছিল। তবে সেই দিকে হাঁটতে নারাজ ভারতীয় ক্রিকেট বোর্ড।

Advertisement

কোন ধরনের নোটিশ না দিয়ে আসন্ন শ্রীলঙ্কা সিরিজ থেকে নাম কাটা গেছে ঋদ্ধিমান সাহা এবং ইশান্ত শর্মার। যদিও শ্রীলঙ্কা সিরিজে ভারতীয় স্কোয়াডে জায়গা পাননি চেতেশ্বর পুজারা এবং অজিঙ্কা রাহানে। তবে তাদের নিয়ে চিন্তিত হওয়ার কিছু নেই বলে মনে করেন ভারতের প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া। তার মতে, জাতীয় দলের ঋদ্ধিমান সাহা এবং ইশান্ত শর্মার পদচারণা নীরবে শেষ হতে চলেছে। হয়তো আর কখনো ভারতীয় জার্সিতে দেখা যাবে না এই দুই অভিজ্ঞ ক্রিকেটারকে।

এদিন আকাশ চোপড়া তার ইউটিউব চ্যানেলে শ্রীলঙ্কা সিরিজ উপলক্ষে প্রকাশিত স্কোয়াড সম্পর্কে বিশ্লেষণ করতে গিয়ে বলেন, “ঋদ্ধিমান সাহা সম্পর্কে কোনও কথা হয়নি বা ইশান্ত শর্মা সম্পর্কে কোনও আপডেট দেওয়া হয়নি ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে। তাই এখন আর আপনি তাদের নাম আর শুনতে পাবেন না। এখন ভারতীয় টিম একটি পরিবর্তনের পর্যায়ে আছে। আর সেই পরিবর্তনের ধারা লেগেছে সাহা এবং ইশান্তের জন্যও। রাহুল দ্রাবিড় প্রধান কোচ হয়েছেন এবং রোহিত শর্মাকে অধিনায়ক করা হয়েছে। চার মাস পরে, টিম ইন্ডিয়া প্রকাশ করেছে যে তারা কোন দিকে যাবে। বিসিসিআই স্পষ্ট করে দিয়েছে যে কিছু মানুষের জন্য কোনও জায়গা নেই।”

Advertisement

#Trending

More in Cricket News