Connect with us

Cricket News

Sunil Gavaskar: ইংল্যান্ড টেস্ট সিরিজে এই ক্রিকেটারের ব্যাট থেকে শতক আসা এখন সময়ের অপেক্ষা, বললেন সুনীল গাভাস্কার

Advertisement
Advertisement

ভারতীয় প্রাক্তন ওপেনার সুনীল গাভাস্কার ভারত-ইংল্যান্ড সিরিজের পর্যালোচনা করতে গিয়ে এমনই মন্তব্য করেন। তিনি মনে করেন ভারতের এই ব্যাটসম্যানের ব্যাট থেকে শতরানের ইনিংস খুব তাড়াতাড়ি দেখতে পাবেন ভারতীয় ক্রিকেটপ্রেমীরা। এমনিতেই লর্ডসের মাঠে দ্বিতীয় টেস্ট ম্যাচে জয়লাভ করে ভারত একাধিক রেকর্ড সৃষ্টি করেছে। বিরাট কোহলি ভারতীয় তৃতীয় অধিনায়ক হিসেবে লর্ডসের স্টেডিয়ামে টেস্ট ম্যাচ জিতেছে। সুনীল গাভাস্কার বলেন, প্রায় ১৪ বছর পর ভারতীয় দল লর্ডসের স্টেডিয়ামে ইংল্যান্ডকে হারিয়েছে। এটি প্রত্যেকটি ভারতবাসীর জন্য অত্যন্ত গর্বের বিষয়।

তিনি আরো বলেন, প্রায় ১০ বছর পর ভারতীয় ওপেনিং জুটিতে ১০০+ রান এসেছে। হ্যাঁ রহিত শর্মা ১৭ রানের জন্য ব্যক্তিগত শতক থেকে পিছিয়ে আছেন। কিন্তু তার ব্যাট থেকে রান সংগ্রহ শুরু হয়ে গেছে। খুব তাড়াতাড়ি ভারতীয় ক্রিকেটপ্রেমীরা তার ব্যাট থেকে শতরানের ইনিংস উপভোগ করতে চলেছে। ওপেনিং জুটিতে কে এল রাহুলের সাথে জুটি বেঁধে দুর্দান্ত খেলা করছেন রোহিত শর্মা। লর্ডসের স্টেডিয়ামে প্রথম ইনিংসে অনবদ্য ৮৩ রানের ইনিংস খেলেন তিনি। সামান্য কয়েকটি রানের জন্য ব্যক্তিগত শতক থেকে পিছিয়ে আছেন তিনি। কিন্তু রোহিত শর্মার সামনে এখনো তিনটি টেস্ট ম্যাচ পড়ে আছে। আমার মনে হয় খুব শীঘ্রই রোহিত শর্মার ব্যাট থেকে শতরানের ইনিংস আসতে চলেছে ভারতীয় দলের খাতায়।

উল্লেখ্য, লর্ডসের স্টেডিয়ামে দ্বিতীয় টেস্ট ম্যাচে ভারত ইংল্যান্ডকে ১৫১ রানের বিশাল ব্যবধানে পরাজিত করে বর্তমানের সিরিজে ১-০ তে এগিয়ে রয়েছে। এই সিরিজের দ্বিতীয় ম্যাচে প্রথম ভারতীয় হিসেবে ব্যক্তিগত শতক করেছেন কে এল রাহুল। এছাড়া ফর্মে ফিরেছেন চেতেশ্বর পুজারা ও অজিঙ্কা রাহানে। প্রথম ইনিংসে জসপ্রীত বুমরাহ একটি উইকেট না পেলেও দ্বিতীয় ইনিংসে মাত্র ৩৩ রানের বিনিময়ে তুলে নিয়েছেন ৩টি মূল্যবান উইকেট। এছাড়া মোহাম্মদ সিরাজ দুই ইনিংস মিলিয়ে মোট ৮টি উইকেট দখল করেছিলেন। ভারত ইংল্যান্ডের মধ্যকার সিরিজের তৃতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে চলতি মাসের ২৫ তারিখে।

Advertisement

#Trending

More in Cricket News