Cricket NewsInternational Cricket

T20 World Cup: টি২০ বিশ্বকাপ জয়ের আশায় ৩৪ বছরের ‘বুড়ো’ ক্রিকেটারকে দলে নিল পাকিস্তান নির্বাচকরা

হাইভোল্টেজ ম্যাচ নিয়ে আলোচনা শুরু হয়ে গিয়েছে শুরু হয়েছে নানা জল্পনা-কল্পনাও। সম্প্রতি আবারও ভারতীয় মিডিয়ার শিরোনামে উঠে এলো পাকিস্তান। ১৫ জোনের দলবদল পাকিস্তান কর্তৃপক্ষের।

আর কয়েক দিনের মধ্যেই শুরু হতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। একেবারে দোরগোড়ায় কড়া নাড়ছে বিশ্বকাপ। আগামী ২৪শে অক্টোবর ২২ গজে ভারতের বিরুদ্ধে নামছে পাকিস্তান। এই হাইভোল্টেজ ম্যাচ নিয়ে ক্রিকেটমহলে উত্তেজনর শেষ নেই, উত্তেজিত দর্শকরাও। ইতিমধ্যেই হাইভোল্টেজ ম্যাচ নিয়ে আলোচনা শুরু হয়ে গিয়েছে শুরু হয়েছে নানা জল্পনা-কল্পনাও। সম্প্রতি আবারও ভারতীয় মিডিয়ার শিরোনামে উঠে এলো পাকিস্তান। ১৫ জোনের দলবদল পাকিস্তান কর্তৃপক্ষের।

নিয়ম অনুযায়ী ১০ই অক্টোবরের মধ্যে সমস্ত দেশ নিজের দলে পরিবর্তন আনতে পারবেন। এবার সেই নিয়ম মেনেই পাকিস্তান পরিবর্তন আনল নিজেদের দলে। শুক্রবার পাকিস্তানের নির্বাচকরা জানিয়ে দিলেন তাদের দল বদলের কথা। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রাক্তন অধিনায়ক সারফারাজ আহমেদকে দলে ফিরিয়েছে পাকিস্তান। ৩৪ বছরের এই উইকেটকিপার ব্যাটসম্যানকে চূড়ান্ত ১৫ জনের দলে রাখা না হলেও পরে তাকে দলে ফেরালো পাকিস্তান। যা নিয়ে সমালোচনা চলছে গোটা ক্রিকেটমহলে।

সম্প্রতি পাকিস্তানের ক্রিকেট বোর্ডের তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে, দলের সমস্ত খেলোয়াড়দের পারফরম্যান্স দেখে এবং সকল সদস্যের সঙ্গে আলোচনা করেই সিদ্ধান্ত নিয়েছে বোর্ড। ফাখার জামান, হায়দার আলি এবং সরফারাজ আহমেদকে ১৫ জনের চূড়ান্ত দলে নিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। তার বদলে দল থেকে ছিটকে গেছেন খুশদিল শাহ, আজম খান এবং মহম্মদ হাসনাইন। শুক্রবারই এই বদলের কথা পরিষ্কারভাবে জানিয়ে দিয়েছেন পাকিস্তান ক্রিকেট বোর্ড।

Related Articles

Back to top button