Connect with us

Cricket News

Rameez Raja: পাকিস্তান কখনই টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে পৌঁছাতে পারবে না, বললেন পাক ক্রিকেটার রমিজ রাজা

Advertisement
Advertisement

এবার পাকিস্তানকে নিয়ে ক্ষোভ প্রকাশ করলেন প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটার রমিজ রাজা। তিনি বলেন, পাকিস্তানের অবস্থা দিনের পর দিন খারাপ হয়েই চলেছে। এইভাবে চলতে থাকলে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে ওঠার স্বপ্ন ত্যাগ করতে হবে পাকিস্তান ক্রিকেট টিমকে। বাবর আজমের নেতৃত্বে আইসিসির সেরা টুর্নামেন্টের একটিতে খেলতে নামবে পাকিস্তান ক্রিকেট দল। কিন্তু তার আগেই একের পর এক ম্যাচে লজ্জাজনকভাবে পরাজিত হয়ে দেশে ফিরছে পাকিস্তান। ইংল্যান্ডের সি দলের সাথে লজ্জাজনকভাবে পরাজিত হয়েছে পাকিস্তান। তাছাড়া বর্তমানে ওয়েস্ট ইন্ডিজ সফরে গিয়ে টেস্ট সিরিজের প্রথম ম্যাচে নাজেহাল অবস্থা হয়েছে পাকিস্তানের।

Advertisement

পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার রমিজ রাজা এদিন পাক প্রধানমন্ত্রী ইমরান খানের সাথে ফোনে বার্তালাপ করেন। তাদের দুজনের মধ্যে পাকিস্তান দলের উন্নতি কিভাবে সম্ভব সেই বিষয়ে কথা হয়েছে বলে জানান রমিজ রাজা। তিনি বলেন, পাক প্রধানমন্ত্রী ইমরান খান আমার বক্তব্য মন দিয়ে শুনেছেন। পাকিস্তান ক্রিকেট দলের উন্নতি কল্পে আমার ভবিষ্যৎ পরিকল্পনা ব্যক্ত করেছি প্রধানমন্ত্রীর সামনে। এখন যা সিদ্ধান্ত নেওয়ার তিনি নেবেন।

উল্লেখ্য, পাকিস্তান ক্রিকেট বোর্ডের বর্তমান প্রেসিডেন্ট এহসান মানির সময়সীমা শেষ হয়েছে গতকাল। তিনি তিন বছরের চুক্তিতে পাকিস্তান ক্রিকেট বোর্ডের দায়িত্বে ছিলেন। ২৫শে আগস্ট ছিল তার প্রেসিডেন্ট পদের শেষ দিন। এখন পাক প্রধানমন্ত্রী ইমরান খান চাইলে তার সাথে ভবিষ্যৎ পরিকল্পনা করতে পারেন কিংবা বর্তমানে আলোচিত রমিজ রাজাকে পাকিস্তান ক্রিকেট বোর্ডের দায়িত্ব দিতে পারেন। ক্রিকেট বিশেষজ্ঞরা মনে করছেন, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং তার আগে নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের সাথে খেলার কথা রয়েছে পাকিস্তান ক্রিকেট দলের। তাই এই খেলা গুলো সমাপ্তি না হওয়া পর্যন্ত হয়তোবা এহসান মানি নিজ পদে বহাল থাকতে পারেন। পাক প্রধানমন্ত্রী তিন বছরের বদলে আরো এক বছর তার সাথে চুক্তিতে থাকতে পারেন বলেও মনে করেন তারা। আর যদি পাকিস্তান ক্রিকেট বোর্ডের নতুন প্রেসিডেন্ট নিয়োজিত করা হয় তাহলে সেই দৌড়ে এগিয়ে আছেন রমিজ রাজা।

Advertisement

#Trending

More in Cricket News