Cricket

নজিরবিহীন দৃষ্টান্ত, করোনার বিরুদ্ধে লড়াইয়ে দুই লক্ষ টাকা অনুদান দিলেন এই মহিলা ক্রিকেটার

বাস্তব জীবনের নায়করা নোভেল করোনা ভাইরাসের বিরুদ্ধে ভারতের লড়াই অব্যাহত রাখার সাথে সাথে পুরো ক্রীড়া সম্প্রদায়ের লোকেরাও অনুদানের মাধ্যমে সমাজের দুর্বল অংশের জন্য তহবিল বরাদ্দের মাধ্যমে এই কাজে অবদানের জন্য হাত মিলিয়েছে। করোনা ভাইরাস মহামারীর প্রেক্ষিতে ভারতের মহিলা দলের স্পিনার এবং আইসিসি মহিলা ওয়ার্ল্ড টি-টোয়েন্টি তারকা পারফর্মার পুনম যাদব প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী-কেয়ারস তহবিল এবং উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ত্রাণ তহবিলে দুই লাখ টাকা অনুদান দিয়েছেন।

কঠিন পরিস্থিতিতে করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে যোদ্ধাদের সমর্থনে মহৎ উদ্দেশ্যে অর্থ দানের মাধ্যমে ভারতীয় স্পিন মায়াবী ভারতীয় পুরুষ ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি, বক্সার মেরি কম, শচীন টেন্ডুলকার, অজিঙ্কা রাহানে, সুরেশ রায়না এবং সাবেক ওপেনার-রাজনীতিবিদ গৌতম গম্ভীরের মতো নামের তালিকায় যোগ দিয়েছেন।

করোনা ভাইরাস মহামারীতে এখন পর্যন্ত ভারতে ৩৪ জন মারা গেছে এবং এক হাজার তিনশোর‌ও বেশি মানুষ আক্রান্ত হয়েছে, এর প্রেক্ষিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মঙ্গলবার ঘোষণা করেছিলেন যে ভারত ২১ দিনের জন্য একটি সম্পূর্ণ লকডাউনের আওতায় যাবে। এরপর প্রধানমন্ত্রী একটি জরুরি তহবিল গঠন করেছেন এবং সেখানে সাহায্যের আবেদন করেছেন। ভারতীয় মহিলা দলের স্পিনার টুইটারে লিখেছেন। “আমি প্রধানমন্ত্রী-কেয়ার্স তহবিল এবং ইউপি সিএম ত্রাণ তহবিলকে আমার সমর্থন জানিয়েছি। সঙ্কটের এই সময়ে আমরা এই একটাই কাজ করতে পারি। আমি আশা করি সবাই অবদান রাখবেন এবং শীঘ্রই আমরা মহামারীটিকে পরাজিত করব। সবাই নিরাপদ থাকুন।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button