Connect with us

Cricket News

IND Vs SL: “পুষ্পা ইস্ ব্যাক”, দীনেশ চণ্ডীমলকে আউট করে দুর্দান্ত সেলিব্রেশন জাদেজার!!

Advertisement
Advertisement

বর্তমানে দক্ষিণ সিনেমা “পুষ্পা দ্য রাইস”- এর জ্বরে ভুগছে গোটা ভারত বর্ষ। সেই জ্বর থেকে বাদ যায়নি তারকা সেলিব্রেটিদের পাশাপাশি ভারতীয় ক্রিকেটাররা পর্যন্ত। ২০২১ সালের শেষ লগ্নে দক্ষিনে সিনেমাটি মুক্তি পাওয়ার পর থেকে প্রশংসা কুড়িয়েছে দুই হাতে। ইতিপূর্বে ভারতীয় ক্রিকেটার রবীন্দ্র জাদেজা হোক কিংবা অস্ট্রেলিয়ান অলরাউন্ডার ডেভিড ওয়ার্নার, পুষ্পার স্রোতে নিজেকে মেলে ধরেছেন। এমনকি বাংলাদেশ প্রিমিয়ার লিগেও সাকিব-আল-হাসানকে কিংবা ডোয়েন ব্র্যাভোকেও এই স্রোতে ভাসতে দেখা গেছে।

দীর্ঘ দুই মাস পর গতকাল শ্রীলংকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে আন্তর্জাতিক ক্রিকেটে প্রবর্তন করেছেন রবীন্দ্র জাদেজা। দীর্ঘদিন আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে থাকা রবীন্দ্র জাদেজা প্রত্যাবর্তন ম্যাচেই নজর কেড়েছেন ক্রিকেটপ্রেমীদের। যদিও ব্যাট হাতে মাঠে নামার প্রয়োজন হয়নি রবীন্দ্র জাদেজার, তবে বল হাতে একটি উইকেট দখল করেছিলেন তিনি। আর সেখানেই নজর কাড়েন ক্রিকেটপ্রেমীদের।

শ্রীলঙ্কা ইনিংসের ৯.২ ওভারে জাদেজার বলে দীনেশ চণ্ডীমলকে স্টাম্প আউট করেন উইকেটকিপার ঈশান কিষাণ। তার পরেই জাদেজা আল্লু অর্জুনের ঢংয়ে গলার পাশ দিয়ে হাত চালান। বিরাট কোহলির পর এবার রবীন্দ্র জাদেজা, ম্যাচের মাঝে পুষ্পা অবতারে ধরা দিলেন টিম ইন্ডিয়ার তারকা অল-রাউন্ডার। ৬৬ রানের ব্যবধানে শ্রীলঙ্কাকে পরাজিত করার চেয়ে রবীন্দ্র জাদেজার সেলিব্রেশন এখন সংবাদ শিরোনামের প্রধান নিউজ হয়ে দাঁড়িয়েছে। আর কেনই বা হবে না, ভারতীয় ক্রিকেটারদের মধ্যে জনপ্রিয়তার দিক থেকে রবীন্দ্র জাদেজা রয়েছেন প্রথম সারির ক্রিকেটারের তালিকায়!!

Advertisement

#Trending

More in Cricket News