Connect with us

Cricket News

Nasir Hussain: বলের গতিই বিরাট কোহলির জন্য কালো মেঘ! হতাশা প্রকাশ করলেন ইংলিশ ক্রিকেটার নাসের হুসেইন

Advertisement
Advertisement

গতির বলে বারবার ব্যর্থ হচ্ছেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। এবার বিরাট কোহলি কে নিয়ে হতাশা প্রকাশ করলেন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক নাসের হুসেইন। তিনি বলেন, বিরাট কোহলির মতো একজন বিশাল মাপের ক্রিকেটার বারবার একই ভাবে প্যাভিলিয়নে ফিরছেন এটি তার নিকট থেকে আশা করা যায় না। চলতি সিরিজের প্রথম তিনটি ম্যাচে যেভাবে নিজের উইকেট বিলিয়ে দিয়েছেন তা যেন সত্যিই বিরাট কোহলির জীবনের খারাপ অংশগুলির মধ্যে একটি। বিরাট কোহলি বারবার জেমস অ্যান্ডারসন এবং রবিনসনের বলে ব্যর্থ হয়ে ফিরেছেন প্যাভিলিয়নে। চলতি সিরিজে স্যাম করনের বলেও আউট হয়েছেন বিরাট কোহলি। প্রত্যেকবার আউট হয়েছেন অফস্ট্যাম্পের সামান্য বাইরের বলে।

Advertisement

উল্লেখ্য, লিডসের স্টেডিয়ামে তৃতীয় ম্যাচের দ্বিতীয় ইনিংসে কিছুটা ছন্দে ফিরেছিলেন বিরাট কোহলি। ভারতীয় ক্রিকেটপ্রেমীদের মনে আশা জেগেছিল তার ছন্দে ফিরে আসা দেখে। দ্বিতীয় ইনিংসের প্রথম দিনে বিরাট কোহলি এবং চেতেশ্বর পূজারার বেটে ভারত আশানুরূপ স্থানে দাঁড়িয়ে ছিল। কিন্তু দিন যেতে না যেতেই দ্বিতীয় ইনিংসের দ্বিতীয় দিনে একের পর এক উইকেট হারাতে থাকে টিম ইন্ডিয়া। বিরাট কোহলি দীর্ঘ অবসরের পর যেন প্রথমবারের মতো অর্ধশতরান করেন। কিন্তু তিনি আউট হয়ে ফিরে যাওয়ার পরেই মাত্র ৬৩ রানে ৬টি উইকেট হারিয়ে ফেলে টিম ইন্ডিয়া। যার ফলশ্রুতিতে ইন্ডিয়া এক ইনিংস এবং ৭৬ রানে পরাজিত হয় ইংল্যান্ডের বিপক্ষে।

বিরাট কোহলির এই পিছুটান যেন ২০১৪ সালের পুনরাবৃত্তি। যদিও ২০১৪ সালের শেষের দিকে বিরাট কোহলি খরা কাটিয়ে ফর্মে ফিরেছিলেন। কিন্তু চলতি মৌসুম যেন তার জন্য গ্লানির মালা গেঁথে রেখেছে। চলতি সিরিজ শেষে ভারতীয় দলের সদস্যরা আইপিএল এবং টি-টোয়েন্টি বিশ্বকাপের মতো আসর খেলবেন। তার আগে ভারতীয় দলের রান মেশিন বিরাট কোহলির ফর্মে ফিরে আসা খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করছেন ক্রিকেটমহল। তা না হলে ভারতের জন্য যথেষ্ট খারাপ খবর আসতে পারে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসরে। চলতি সিরিজের চতুর্থ ম্যাচ অনুষ্ঠিত হবে ২রা সেপ্টেম্বর ম্যানচেস্টার স্টেডিয়ামে।

Advertisement

#Trending

More in Cricket News