Cricket NewsIndian Cricket Team

Rahul Dravid: নেটে একের পর এক বল করে চললেন দ্রাবিড়, রাহুলের ভিডিয়ো ভাইরাল

২৫'শে নভেম্বর, বৃহস্পতিবার থেকে কানপুরে প্রথম টেস্ট শুরু হচ্ছে। আর শুরু হওয়ার আগের দিনেই বল হাতে নেটে একের পর এক অফস্পিন বল ডেলিভারি করতে দেখা গিয়েছে দ্রাবিড়কে। বিসিসিআইয়ের তরফ থেকে সেই ভিডিও শেয়ার করা হয়েছে। যা নিমেষে ভাইরাল হয়ে গেছে গোটা নেটদুনিয়ায়।

Advertisement

দলের দায়িত্ব নেওয়ার পরেই শুরুটা কিউইদের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ জয় দিয়েই হয়েছে দ্রাবিড়ের। ২৫’শে নভেম্বর, বৃহস্পতিবার থেকে কানপুরে প্রথম টেস্ট শুরু হচ্ছে। আর শুরু হওয়ার আগের দিনেই বল হাতে নেটে একের পর এক অফস্পিন বল ডেলিভারি করতে দেখা গিয়েছে দ্রাবিড়কে। বিসিসিআইয়ের তরফ থেকে সেই ভিডিও শেয়ার করা হয়েছে। যা নিমেষে ভাইরাল হয়ে গেছে গোটা নেটদুনিয়ায়।

Advertisement

মাঠে নেমে হেড কোচ হিসেবে শুধুমাত্র ক্রিকেটারদের নির্দেশ দেবেন এমন মানুষ রাহুল দ্রাবিড় নন। তিনি রীতিমতো প্লেয়ারদের সঙ্গে ঘাম ঝরালেন নেটে। কিউইদের বিরুদ্ধে টেস্ট সিরিজে নামার আগে দলের হেড কোচকে নেটে একের পর এক অফস্পিন বল করতে দেখা গিয়েছে। নিজের খেলোয়াড় জীবনেও অফস্পিন বল করতেন তিনি। অফস্পিন বল করে মোট পাঁচটি আন্তর্জাতিক উইকেট নিয়েছেন দ্রাবিড়। বুধবার ভারতীয় ব্যাটসম্যানদের অনুশীলন করাতে গিয়ে সেই অভ্যাসই আরো একবার ঝালিয়ে নিলেন রাহুল দ্রাবিড়।

Advertisement

বৃহস্পতিবার থেকে কানপুরে শুরু হচ্ছে প্রথম টেস্ট। এই টেস্ট সিরিজে দলকে নেতৃত্ব দিচ্ছেন অজিঙ্কা রাহানে। এই দুই ম্যাচের টেস্ট সিরিজে রোহিত শর্মা, ঋষভ পন্ত, জসপ্রীত বুমরাহ এবং মহম্মদ শামিকে বিশ্রাম দেওয়া হয়েছে। চোটের কারণে কে এল রাহুল এই দুই ম্যাচের টেস্ট সিরিজ থেকে বাদ রয়েছেন। তার বদলে দলে নেওয়া হয়েছে সূর্য কুমার যাদবকে।

একেবারে তরুণদের নিয়েই তৈরি হয়েছে এই নতুন টেস্ট দল। নিউজিল্যান্ডের বিরুদ্ধে দুই ম্যাচের টেস্ট সিরিজে ভরসা তরুণরাই। তাদের মধ্যে বৃহস্পতিবার ম্যাচের আগে বল হাতে আত্মবিশ্বাস যুগিয়েছেন দ্রাবিড়। মাঠে নেমে ভারতীয় দলের তরুণরা নিজেদের আত্মবিশ্বাস কতটা ধরে রাখতে পারেন এখন সেটাই দেখার।

Related Articles

Back to top button