Cricket NewsIndian Cricket TeamInternational Cricket

Rahul Dravid: নেট বোলারের ভূমিকায় রাহুল দ্রাবিড়! রাহানে-পুজারাকে করলেন অফ স্পিন, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

নেট প্র্যাকটিসে অজিঙ্কা রাহানে এবং চেতেশ্বর পুজারাকে অফ স্পিন করছেন রাহুল দ্রাবিড়। আন্তর্জাতিক ক্রিকেটে রাহুল দ্রাবিড় ব্যাটসম্যান হিসেবে খ্যাতি অর্জন করেছিলেন।

Advertisement

সবেমাত্র ভারতীয় দলের প্রধান কোচ হিসেবে নিয়োজিত হয়েছেন রাহুল দ্রাবিড়। তার মধ্যেই ক্রিকেটপ্রেমীরা রাহুল দ্রাবিড়কে ভারতের ফেভারিট কোচ হিসেবে বেছে নিয়েছে। সবেমাত্র তার অধীনে ভারতীয় দল একটি টি-টোয়েন্টি সিরিজ খেলেছে নিউজিল্যান্ডের বিপক্ষে। যেখানে নিউজিল্যান্ডকে ৩-০ ব্যবধানে হোয়াইটওয়াশ করেছে ভারত। আগামীকাল সেই নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের প্রথম ম্যাচ খেলতে নামবে ভারত। আগামীকাল কানপুরের গ্রিন পার্কের ২২ গজে গড়াতে চলেছে প্রথম টেস্ট ম্যাচের বল। লক্ষ্য এখন নিউজিল্যান্ডকে টেস্ট সিরিজেও হোয়াইটওয়াশ করে দেশে ফেরত পাঠানো। তারই উদ্দেশ্যে কঠোর পরিশ্রমের মধ্য দিয়ে যাচ্ছেন ভারতীয় ক্রিকেটাররা।

Advertisement

কানপুরে পৌঁছানো মাত্রই মাঠ পরিদর্শন করে এসেছেন ভারতীয় প্রধান কোচ রাহুল। এদিকে অনুশীলনী আবার অন্য চিত্র ধরা পড়ল ভারতীয় শিবিরে। যা রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেট প্র্যাকটিসে অজিঙ্কা রাহানে এবং চেতেশ্বর পুজারাকে অফ স্পিন করছেন রাহুল দ্রাবিড়। আন্তর্জাতিক ক্রিকেটে রাহুল দ্রাবিড় ব্যাটসম্যান হিসেবে খ্যাতি অর্জন করেছিলেন। তবে মাঝে মাঝে বল হাতেও উইকেট তুলে নিতেন তিনি। আন্তর্জাতিক টেস্ট ম্যাচে একটি এবং ওডিআই ক্রিকেটে চারটি উইকেট রয়েছে তার দখলে। দলের প্রয়োজনে মাঝে মাঝে বল হাতে অফ স্পিন করতেন রাহুল দ্রাবিড়। এবার ভারতীয় ক্রিকেটারদের অনুশীলন করাতে আবারো বল তুলে নিলেন ভারতের প্রধান কোচ রাহুল দ্রাবিড়।

Advertisement

নেটে রাহুল দ্রাবিড়ের ভঙ্গিমা রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এতদিন ধরে এটাই তো চেয়েছিল ভারতীয় ক্রিকেট প্রেমীরা। দলের প্রধান কোচ হওয়ার মানে শুধু দলের সাথে ভ্রমণ নয়, দলের জন্য মাঠে নেমে কাজ করা। আর সেটাই নির্বিঘ্নে করে যাচ্ছেন রাহুল দ্রাবিড়। কথাতে নয়, কাজে বিশ্বাসী ভারতীয় দলের বর্তমান প্রধান কোচ রাহুল দ্রাবিড়। আগামীকাল নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্ট ম্যাচে মাঠে নামতে চলেছে ভারতীয় দল। বিরাট কোহলি ভারতীয় দলের সাথে যুক্ত হবেন দ্বিতীয় টেস্ট ম্যাচে। প্রথম টেস্ট ম্যাচে ভারতীয় দলের নেতৃত্ব দেবেন অন্যতম যোগ্য অধিনায়ক অজিঙ্কা রাহানে। আগামীকাল ভারতীয় দলে একাধিক পরিবর্তন দেখা যেতে পারে বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। একাধিক তরুণ ক্রিকেটার হতে পারেন ভারতীয় দলের অংশ।

Related Articles

Back to top button