Cricket NewsIndian Cricket Team

Rohit-Rahul: নিউজিল্যান্ড সিরিজ খেলতে ইতিমধ্যেই জয়পুর পৌঁছে গেছেন রোহিত-রাহুল

ভারতীয় দলে এক নতুন অধ্যায়ের সূচনা হতে চলেছে। শাস্ত্রী-কোহলির পর এবার রাহুল-রোহিত নিজেদের জাদু দেখাতে নামবে ২২ গজে। এই জুটি ভবিষ্যতে ভারতীয় দলের ইমেজে ঠিক কতটা প্রভাব ফেলতে পারে সেটাই এখন লক্ষণীয়।

Advertisement

ভারতীয় দলে এক নতুন অধ্যায়ের সূচনা হতে চলেছে। শাস্ত্রী-কোহলির পর এবার রাহুল-রোহিত নিজেদের জাদু দেখাতে নামবে ২২ গজে। এই জুটি ভবিষ্যতে ভারতীয় দলের ইমেজে ঠিক কতটা প্রভাব ফেলতে পারে সেটাই এখন লক্ষণীয়। ইতিমধ্যেই নিউজিল্যান্ড সিরিজ খেলতে জয়পুরে পৌঁছে গেছে ভারতীয় দলের নতুন হেড কোচ রাহুল দ্রাবিড় এবং অধিনায়ক রোহিত শর্মা। এদিন জয়পুর এয়ারপোর্টে দেখা মিলেছে দুজনেরই।

Advertisement

১৭-ই নভেম্বর থেকে শুরু হতে চলেছে ভারত-নিউজিল্যান্ড ঘরোয়া সিরিজ। ইতিমধ্যেই সেই ম্যাচ খেলতে রাহুল-রোহিত পৌঁছে গেছেন জয়পুরে। তবে এই মুহূর্তে দুজনেই নিজের দায়িত্ব নিয়ে যথেষ্ট সচেতন তা বোঝাই যাচ্ছে। এই সিরিজেই প্রথম দেখা যাবে এই নতুন জুটিকে।

Advertisement

ভারত-নিউজিল্যান্ড ঘরোয়া টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ ১৭ই নভেম্বর। তার চারদিন আগেই জয়পুরে পৌঁছে গেছেন তারা। জয়পুর বিমান বন্দরে রোহিত শর্মা ও রাহুল দ্রাবিড়ের পৌঁছে যাওয়ার ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। দলের বাকি সবাই ধীরে ধীরে ম্যাচের আগে চলে আসবেন বলেই জানা গিয়েছে।

রাহুল দ্রাবিড় একসময় রাজস্থান রয়্যালসের অধিনায়কত্ব করেছেন। রাজস্থানের সঙ্গে তার একটা আত্মিক যোগাযোগ রয়েছে। সওয়াই মানসিংহ স্টেডিয়ামে ভারত-নিউজিল্যান্ড টি-টোয়েন্টি ঘরোয়া সিরিজের প্রথম ম্যাচ হতে চলেছে। এই স্টেডিয়াম দ্রাবিড়ের নখদর্পণে। ফলে বলাই বাহুল্য, শুরুটা চেনা পরিবেশ দিয়েই হতে চলেছে। এই ঘরোয়া সিরিজের তৃতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে ইডেন গার্ডেন্সে।

Related Articles

Back to top button