Cricket NewsIndian Cricket Team

Sourav-Shastri: বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভের সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে মুখ খুললেন রবি শাস্ত্রী

নিজেদের সম্পর্ক নিয়ে প্রায়ই আলোচনায় উঠে আসেন এনারা। আবার প্রকাশ্যে নিজেদের সম্পর্ক নিয়ে বিতর্কিত মন্তব্য করে চর্চার মুখে রবি শাস্ত্রী।

Advertisement

সৌরভ-শাস্ত্রীর সম্পর্ক একেবারেই ভালো নয় তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। সম্প্রতি সৌরভ গাঙ্গুলীর সাথে নিজের সম্পর্ক নিয়ে আবারও মুখ খুললেন রবি শাস্ত্রী। ইতিমধ্যেই ভারতীয় দলে হেড কোচ হিসেবে মেয়াদ শেষ হয়েছে শাস্ত্রীর। নিজেদের সম্পর্ক নিয়ে প্রায়ই আলোচনায় উঠে আসেন এনারা। আবার প্রকাশ্যে নিজেদের সম্পর্ক নিয়ে বিতর্কিত মন্তব্য করে চর্চার মুখে রবি শাস্ত্রী।

Advertisement

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে নিজেদের সম্পর্ক নিয়ে শাস্ত্রী জানিয়েছেন, তাদের মধ্যে ভালো বন্ধুত্ব রয়েছে। কিন্তু একে অপরকে যথেষ্ট শ্রদ্ধা করেন বলেই জানিয়েছেন তিনি। তবে সৌরভ গাঙ্গুলীর সঙ্গে শাস্ত্রীর অতীতের সম্পর্ক খুব একটা ভাল ছিল না। এই প্রসঙ্গে শাস্ত্রী বলেন, যা হওয়ার আগে হয়ে গিয়েছে। তিনি জানান, সব ফর্ম্যাটে তার ৭০ শতাংশ জয়ের রেকর্ড রয়েছে। তিনি বলেছেন, রেকর্ড দেখলেই সবটা বোঝা যাবে। তিনি জানান, তিনি স্কোরসিট দেখিয়ে বলতে পারি যে, তারা যা কিছু বলছেন সবটাই তাদের বলার স্বাধীনতা রয়েছে। স্কোরশিট যদি ভুল বলে তাহলে কেউ তর্ক জুড়তেই পারেন বলেই মত শাস্ত্রীর। তার আগে সবাইকে মুখ বন্ধ রাখার পরামর্শ দিয়েছেন তিনি।

Advertisement

এবছর আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে টিম ইন্ডিয়া ছিটকে যাওয়ার পাশাপাশি মেয়াদ শেষ হয়েছে রবি শাস্ত্রীরও। তার সাথে সাথে টি-টোয়েন্টি ফর্ম্যাটের অধিনায়কত্ব ছাড়লেন বিরাট কোহলি। ভবিষ্যতে পুরোপুরি নিজের ব্যাটিংয়ে মনোনিবেশ করার জন্য অন্যান্য ফর্ম্যাটের নেতৃত্ব ছাড়তে পারেন কোহলি, মত শাস্ত্রীর।

Related Articles

Back to top button