Cric GossipCricket News

Rohit Sharma: অধিনায়ক হয়েই বিতর্কে জড়ালেন! ‘ম্যাচ চলাকালীনই সিরাজকে ‘চাটি’ মারলেন রোহিত! ভাইরাল ভিডিও

রাহুল-রোহিত জুটির পথচলা শুরু হল বুধবার ভারত বনাম নিউজিল্যান্ডের ঘরোয়া টি-টোয়েন্টি সিরিজ দিয়েই। নতুন অধ্যায়ের শুরুতে জয় পেয়েছে ভারত। টি-টোয়েন্টির নতুন অধিনায়ক হিসেবে প্রথমেই বিতর্কে নাম জড়ালো রোহিত শর্মার।

Advertisement

ভারতীয় ক্রিকেট দলের একটি নতুন অধ্যায় শুরু হয়েছে। রাহুল-রোহিত জুটির পথচলা শুরু হল বুধবার ভারত বনাম নিউজিল্যান্ডের ঘরোয়া টি-টোয়েন্টি সিরিজ দিয়েই। নতুন অধ্যায়ের শুরুতে জয় পেয়েছে ভারত। টি-টোয়েন্টির নতুন অধিনায়ক হিসেবে প্রথমেই বিতর্কে নাম জড়ালো রোহিত শর্মার।

Advertisement

নিউজিল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ চলাকালীন ডাগ-আউটে মহম্মদ সিরাজকে চাটি মারার জন্য গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে সমালোচিত হচ্ছেন টি-টোয়েন্টির নতুন অধিনায়ক রোহিত শর্মা। গোটা টুইটার জুড়ে বর্তমানে সেই ভিডিওই ভাইরাল হয়েছে। তবে পুরো ঘটনাটাই ঘটেছে মজার ছলে।

Advertisement

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে ডাগ-আউটে দ্রাবিড়ের পিছনে বসে রয়েছেন মহম্মদ সিরাজ এবং তার একদম পিছনের দিকে রয়েছেন অধিনায়ক রোহিত শর্মা ও সহ-অধিনায়ক কে এল রাহুল। ঐ সময় তারা দুজনেই মজা করছিলেন সিরাজকে নিয়ে। আর মজা করতে করতেই আলতো করে চাটি মারেন সিরাজের মাথায়। এই দৃশ্য টেলিভিশন স্ক্রিনেও দেখা গিয়েছিল। সম্প্রতি সেই ভিডিওটি ভাইরাল হয়েছে। যা নিয়ে শুরু হয়েছে সমালোচনা।

নেটিজেনদের মধ্যে একাংশ এই ভিডিওটি দেখে বেশ মজাই পেয়েছেন। আবার কেউ কেউ এই দৃশ্য দেখে আপত্তি জানিয়েছেন। তাদের কথায় মজার ছলে হলেও চাটি মারা উচিৎ হয়নি। তবে এই পুরো বিষয়টা নিয়ে রোহিত শর্মা কিংবা মহম্মদ সিরাজ কেউই কোনো মন্তব্য করেননি। এদিন ম্যাচে নির্দিষ্ট ৪ ওভার বল করে সিরাজ ৩৯ রান দিয়ে ১ উইকেট নিয়েছেন। বুধবার ভারত-নিউজিল্যান্ড সিরিজের প্রথম ম্যাচে সেভাবে নজর কাড়তে পারেননি তিনি। আর তারপর থেকেই রোহিত ও সিরাজের ভাইরাল হওয়া এই দৃশ্য নিয়ে সমালোচনার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button