Connect with us

Cricket News

Yuvraj Singh: আবেগে বশীভূত হয়ে রোহিত শর্মাকে নেতা করা হয়েছে! ওর ফিটনেস সমস্যা রয়েছে, বিস্ফোরক যুবরাজ সিং

Advertisement
Advertisement

চলতি বছর ভারতীয় ক্রিকেটে একের পর এক ঘটনা ঘটেই চলেছে। প্রথমত, ভারতের জাতীয় দল থেকে অধিনায়কত্ব ছেড়েছেন বিরাট কোহলি। ক্রিকেটের তিন ফরম্যাটে নেতৃত্ব ছাড়ার পর কার্যত নিরুপায় হয়ে রোহিত শর্মার উপর সেই দায়িত্ব দিয়েছে বিসিসিআই। তবে টি-টোয়েন্টি এবং ওডিআই ক্রিকেটের ক্ষেত্রে রোহিত শর্মার চেয়ে সুযোগ্য অধিনায়ক নেই ভারতীয় দলে এমনটাই মনে করছেন যুবরাজ সিং। তবে টেস্ট ক্রিকেটে রোহিত শর্মাকে অধিনায়ক হিসেবে মেনে নিতে পারছেন না তিনি। এদিন সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে যুবরাজ সিং জানান,”সম্পূর্ণ আবেগে বশীভূত হয়ে এই সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই।”

তিনি তার সাক্ষাৎকারে আরও বলেন,”সংক্ষিপ্ত ওভারের ক্রিকেটে ক্ষেত্রে রোহিত শর্মা যোগ্য বিকল্প হতে পারেন। তবে ক্রিকেটের দীর্ঘ ফরম্যাট অর্থাৎ টেস্ট ক্রিকেটে কখনোই বিরাট কোহলির উত্তরসূরী হতে পারেন না যুবরাজ সিং। কারণ রোহিতের ফিটনেস নিয়ে রীতিমতো প্রশ্ন রয়েছে। তাছাড়া ও চোট প্রবণ। সে ক্ষেত্রে ক্রিকেটের দীর্ঘ ফরম্যাটে টানা পাঁচদিন ব্যাপী নেতৃত্ব দেওয়া ওর পক্ষে যথেষ্ট চ্যালেঞ্জিং ব্যাপার। সে ক্ষেত্রে আমি কখনোই টেস্ট ক্রিকেটে রোহিতকে সুযোগ্য অধিনায়ক হিসেবে মেনে নিতে পারবো না।”

আপনাদের জানিয়ে রাখি, বিরাট কোহলির পর সম্পূর্ণ নিরুপায় হয়ে রোহিত শর্মার উপর ভরসা রেখেছিলো বিসিসিআই। তবে ভারতের নেতা হয়ে রীতিমতো ব্যর্থতার পরিচয় দিয়ে চলেছেন রোহিত শর্মা। আন্তর্জাতিক ক্রিকেটে নেতৃত্ব দিয়ে শতভাগ সফল হলেও ব্যাট হাতে সম্পূর্ণ ব্যর্থ হয়েছেন রোহিত শর্মা। উল্লেখ্য, বিরাট কোহলির অনুপস্থিতিতে ভারতের টেস্ট দলের অধিনায়ক হিসেবে ঋষভ পন্থকে দেখতে চেয়েছিলেন যুবরাজ সিং। এমনকি এই বিষয়ে বিসিসিআইয়ের দৃষ্টি আকর্ষন করাতে লম্বা টুইট করেছিলেন যুবরাজ।

Advertisement

#Trending

More in Cricket News