Cricket

ধোনি-কোহলি নয়, ভারতীয় এই ক্রিকেটারকে সবচেয়ে বেশি পছন্দ করেন রোহিত শর্মা

ভারতীয় ওপেনার রোহিত শর্মা বলেছেন যে ভারতীয় ক্রিকেট দলে আসার সময় তাঁর প্রথম ক্রিকেট ক্রাশ ছিলেন অলরাউন্ডার যুবরাজ সিং। যুবরাজের সাথে ইনস্টাগ্রাম লাইভ সেশনের সময় রোহিত এটি প্রকাশ করেছিলেন। তাদের কথোপকথনের সময়, উভয় ক্রিকেটারই একটি মজার ঘটনা স্মরণ করে যেটি ঘটেছিল যখন রোহিতকে ভারতীয় দলের জন্য নির্বাচিত করা হয়েছিল। “আমি যখন দলে এসেছি, আমার ক্রিকেট ক্রাশ ছিল যুবরাজ সিং। আমি কেবল যুবরাজের সাথে কথা বলতে চেয়েছিলাম, আমি দেখতে চেয়েছিলাম যে সে কীভাবে প্রস্তুতি নেয়, যুবরাজের যে ভূমিকা ছিল, শেষ পর্যন্ত আমাকেও সেই মিডল অর্ডারের ভূমিকায় দেওয়া হয়েছিল,” রোহিত অধিবেশন চলাকালীন জানান।

“ফিল্ডিংয়ের কথা যখন এসেছিল আমি যুবরাজের কাছ থেকে শিখতে চেয়েছিলাম। একদিন এমন একটি ঘটনা ঘটেছিল যে, আমি খুব তাড়াতাড়ি টিম বাসে ঢুকলাম, তারপর আমার মনে হল আমি আধ ঘন্টা আগে চলে এসেছি এবং আমি আসনটি বসেছিলাম সেটি মূলত যুবরাজের জন্য সংরক্ষিত রাখা ছিলো। সে যখন বাসে প্রবেশ করেছিল, তখন আমি ভাবছিলাম – এবার আপনি কীভাবে এন্ট্রি করবেন” রোহিত আরো জানিয়েছেন। যখন তাঁর আসন ইতিমধ্যে দখল হয়ে গেছে জানতে পেরে যুবরাজ কী করেছিলেন? সেবিষয়ে রোহিত প্রকাশ করেছিলেন। “তিনি আমাকে জিজ্ঞাসা করলেন – তুমি জানো এটি কার আসন?” তিনি তখন বললেন, উঠো, এটি আমার আসন, তুমি অন্য আসনে গিয়ে বসো।

রোহিত আরও প্রকাশ করেছেন যে তাকে প্রাক্তন পেস বোলার আর পি সিং আগেই জানিয়ে দিয়েছিলেন যে আসনটি যুবরাজেরই ছিল তবুও আমি তার সিটে বসে থাকার সিদ্ধান্ত নিয়েছিলাম। ভারতীয় ওপেনার অবশ্য জোর দিয়েছিলেন যে তিনি এখন যুবরাজের সাথে খুব ভাল সম্পর্ক ভাগ করে নিচ্ছেন। যুবরাজ‌ও শর্মার প্রশংসা করেছিলেন এবং বলেছিলেন যে তিনি সর্বদা জানতেন যে এই ডানহাতি ব্যাটসম্যান সত্যিকারের পরিপক্ক খেলোয়াড় হয়ে উঠবেন। ২০১৯ সালে রোহিত দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন কারণ বিশ্বকাপের একক সংস্করণে পাঁচটি সেঞ্চুরি করা প্রথম খেলোয়াড় হয়ে ইতিহাস তৈরি করেছিলেন তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button