Connect with us

Cricket News

Dinesh Karthik: রোহিত শর্মা হবেন সর্বোচ্চ রান সংগ্রহকারী! ভারতীয় এই বোলার হবেন সর্বোচ্চ উইকেট শিকারী, বললেন দীনেশ কার্তিক

Advertisement
Advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে ইতিমধ্যেই বিভিন্ন দেশের ক্রিকেট বিশেষজ্ঞরা তাদের মত পোষণ করছেন। এবার ভারতীয় ক্রিকেটার দিনেশ কার্তিক আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে ভবিষ্যৎবাণী করলেন। তিনি বলেন, টি-টোয়েন্টি বিশ্বকাপে অবশ্যই ফাইনাল খেলবে ভারত। আর আমার দ্বিতীয় পছন্দ হিসেবে থাকবে ওয়েস্ট ইন্ডিজ। ওয়েস্ট ইন্ডিজ এবং ভারতের মধ্যকার ফাইনাল খেলা যথেষ্ট উত্তেজনা পূর্ণ হবে বলে আমি মনে করি। উল্লেখ্য, গ্রুপ বিভাজনে ওয়েস্ট ইন্ডিজ প্রথম গ্রুপে এবং ভারত দ্বিতীয় গ্রুপে অবস্থান করছে। ২৪শে অক্টোবর পাকিস্তানের বিপক্ষে ভারত প্রথম খেলায় মাঠে নামবে এছাড়া ২৫শে অক্টোবর ওয়েস্ট ইন্ডিজ দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে মাঠে নামবে।

ভারতীয় উইকেটরক্ষক-ব্যাটসম্যান দীনেশ কার্তিক বলেন, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় আমার পছন্দের ক্রিকেটার হলেন রোহিত শর্মা। এছাড়া দ্বিতীয় পছন্দ হিসেবে থাকছেন অস্ট্রেলিয়ান ক্রিকেটার ডেভিড ওয়ার্নার। দুজনেই ওপেনিং ব্যাটসম্যান হিসেবে খেলতে নামবেন। তাই দুজনের কাছেই সমান সুযোগ থাকবে টি-টোয়েন্টি বিশ্বকাপে সর্বোচ্চ স্কোর করার। তিনি আরো বলেন, প্রাথমিক গ্রুপ থেকে নেদারল্যান্ডস এবং শ্রীলংকা, অন্য গ্রুপ থেকে বাংলাদেশ এবং ওমান মূল পর্বে জায়গা পেতে চলেছে। তবে বাংলাদেশকে অনেকটা সাবধানে খেলতে হবে। যদিও তারা স্পিন বলে ভালো খেলে থাকেন।

তিনি আরো বলেন, ভারতীয় স্পিন বোলার বরুণ চক্রবর্তী আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে সর্বোচ্চ উইকেট সংগ্রাহক হতে পারেন বলে আমি মনে করি। তিনি ভারতীয় দলের নতুন বোলার। তাকে প্রথম খেলতে গেলে যে কোনো ব্যাটসম্যানই হতভম্ব হয়ে উঠবেন এটাই স্বাভাবিক। সেই সুযোগটাই লাগাতে পারেন বরুণ চক্রবর্তী। তার সাধারন ডেলিভারি এবং গুগলির মধ্যে পার্থক্য খুবই সামান্য। যেটি বুঝতে গেলে যে কোন ব্যাটসম্যানের সময় প্রয়োজন হবে। আর তার আগেই তিনি তার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যেতে পারেন। দীনেশ কার্তিক বলেন, প্রায় ১৪ বছরের ঘুম ভেঙে ভারত বিরাট কোহলির হাত দিয়ে এবারের বিশ্বকাপ ঘরে তুলবে বলে আমি মনে করি।

Advertisement

#Trending

More in Cricket News