Cricket NewsIndian Cricket Team

Deepak Chahar: মিলনের বলে ছক্কা চাহারের, ব্যালকনি থেকেই সতীর্থকে স্যালুট রোহিতের

শেষ ওভারে ব্যাটে-বলে ঝড় তুললেন দীপক চাহার। এদিন অ্যাডাম মিলনের বলে ছক্কা হাঁকান চাহার। তার এই বিশাল শর্ট দেখেই উচ্ছ্বসিত টি-টোয়েন্টির অধিনায়ক, স্যালুট করলেন নিজের সতীর্থকে।

Advertisement

ভারত-নিউজিল্যান্ড টি-টোয়েন্টি ঘরোয়া সিরিজের শেষ ম্যাচ ছিল কলকাতার নন্দন কাননে। এদিন ইডেনে কিউইদের হোয়াইটওয়াশ করেছে রহিত বাহিনী। ৭৩ রানের বড় ব্যবধানে হারিয়েছে নিউজিল্যান্ডকে। আর এদিনই শেষ ওভারে ব্যাটে-বলে ঝড় তুললেন দীপক চাহার। এদিন অ্যাডাম মিলনের বলে ছক্কা হাঁকান চাহার। তার এই বিশাল শর্ট দেখেই উচ্ছ্বসিত টি-টোয়েন্টির অধিনায়ক, স্যালুট করলেন নিজের সতীর্থকে।

Advertisement

রবিবার টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ভারত। এদিন ব্যাট হাতে টিম ইন্ডিয়ার ক্রিকেটাররা স্কোরবোর্ডে ৭ উইকেট হারিয়ে ১৮৪ রান দেন। এদিন ১৯ ওভার এর শেষে ভারতীয় দলের স্কোর ছিল ১৬৫, ৭ উইকেটে। আর এই শেষ ওভারেই ব্যাটে-বলে ঝড় তোলেন দীপক চাহার। এই শেষ ওভার থেকে মোট ১৯ রান যোগ হয়েছিল স্কোরবোর্ডে।

Advertisement

শেষ ওভারে বল করতে এসেছিলেন নিউজিল্যান্ডের অ্যাডাম মিলনে। শেষ ওভারে এই কিউই পেসারের বলে দুটো ৪ ও একটা বিশাল ৬ হাঁকালেন চাহার। মিলনের বলে দীপক চাহারের মারা এই বিশাল ছক্কা নিয়ে আলোচনায় উঠে এসেছেন তিনি। এদিন কিউই পেসার শর্ট বল করতে গিয়েছিলেন। তবে চাহার সেই বল লং অন বাউন্ডারির বাইরে পাঠিয়ে দেন। সেই সময় টি-টোয়েন্টির অধিনায়ক রোহিত শর্মা বসেছিলেন ইডেনের ক্লাব হাউসের ড্রেসিংরুমের বাইরের গ্যালারিতে। সেই সময় চাহারের ছক্কা দেখে উচ্ছ্বসিত হয়ে উঠেছিলেন অধিনায়ক। সতীর্থকে উঠে দাঁড়িয়ে স্যালুটও করলেন তিনি।

এদিন অধিনায়ক রোহিত শর্মা হাফ সেঞ্চুরি করে মাঠ ছাড়েন। ৩১ বলে ৫৬ রানের ইনিংস গড়েন তিনি। নিজের ইনিংসে ৫টি চার ও ৩টি ছক্কা হাঁকান অধিনায়ক। ইডেন কখনোই রোহিতকে খালি হাতে ফেরায়নি। এদিনও তার অন্যথা হয়নি। ইডেনেই সিরিজের কাপ হাতে তুলে নিয়েছেন অধিনায়ক। তবে এদিন দীপক চাহারের ছক্কা দেখে সতীর্থকে রোহিতের স্যালুট করার ছবি এখন নেটদুনিয়ায় ভাইরাল।

Related Articles

Back to top button