Connect with us

Cricket News

Senior World Cup 2022: ফের মাঠে নামতে চলেছেন শচীন-শোয়েব, চল্লিশোর্ধ ক্রিকেটারদের নিয়ে বিশ্বকাপের আয়োজন করতে চলেছে পাকিস্তান!!

Advertisement
Advertisement

এবার বিশ্ব ক্রিকেটে আরো এক নয়া দরবারের উন্মোচন করতে চলেছে পাকিস্তান। হ্যাঁ, চলতি বছর চল্লিশোর্ধ ক্রিকেটারদের নিয়ে বিশ্বকাপের আয়োজন করতে চলেছে পাকিস্তান। যে বিশ্বকাপের যোগ দেবে পাকিস্তানসহ গোটা বিশ্বের প্রায় ডজনখানেক দল। জানা গেছে, চলতি বছর ২৩ সেপ্টেম্বর থেকে ৮ অক্টোবর পর্যন্ত করাচিতে হবে এই বিশেষ বিশ্বকাপ। এই খবর নিশ্চিত করেছে পাকিস্তান ভেটেরান্স ক্রিকেট অ্যাসোসিয়েশন। পাকিস্তান ভেটেরান্স ক্রিকেট অ্যাসোসিয়েশনের তরফে জানানো হয়েছে, ক্রিকেটার নবদ্বার উন্মোচন করতে এমন সিদ্ধান্ত নিয়েছে তারা।

Advertisement

পাকিস্তানের ভেটেরান্স ক্রিকেট অ্যাসোসিয়েশনের তরফে জানানো হয়েছে, বয়স্কদের জন্য বিশ্বকাপ আয়োজন করতে সমস্ত পরিকল্পনা সেরে ফেলেছে তারা। এই বিশ্বকাপ খেলা হবে ৪৫ ওভারে। দিন-রাত্রির ম্যাচ গুলি করাচির ছটি ভেন্যুতে আয়োজন করবে তারা। এছাড়া পাকিস্তানের তরফের আরও জানানো হয়েছে, দীর্ঘদিনের অবসর ভাঙিয়ে এই বিশ্বকাপে যোগ দিতে চলেছেন পাকিস্তানের কিংবদন্তি সব ক্রিকেটার। জানা যাচ্ছে পাকিস্তানের প্রাক্তন মহারথীদের মধ্যে শাহিদ আফ্রিদি (Shahid Afridi), শোয়েব মালিক (Shoaib Malik), ইউনিস খান (Younis Khan), মহম্মদ হাফিজ (Muhammad Hafeez), শোয়েব আখতার (Shoaib Akhtar), মিসবা-উল-হকের (Misbah-ul-Haq) মতো বিশ্ব বিখ্যাত ক্রিকেটাররা খেলবেন এই বিশ্বকাপ।

এছাড়া পাকিস্তানের তরফে জানানো হয়েছে, পাকিস্তান ছাড়াও এই বিশ্বকাপে খেলবে ভারত (India), অস্ট্রেলিয়া (Australia), ইংল্যান্ড (England), নিউজিল্যান্ড (New Zealand), ওয়েস্ট ইন্ডিজ (West Indies), দক্ষিণ আফ্রিকা (South Africa), শ্রীলঙ্কা (Sri Lanka), কানাডা (Canada), ইউএসএ (USA), জিম্বাবোয়ে (Zimbabwe) , ওয়েলস (Wales), নামিবিয়া (Namibia) ও সংযুক্ত আরব আমিরশাহি (UAE)।

Advertisement

#Trending

More in Cricket News