Connect with us

Cricket News

Sachin Tendulkar: ভারতীয় এই বোলারের বোলিংয়ের জাদুতে মুগ্ধ শচীন টেন্ডুলকার!

Advertisement
Advertisement

ক্রিকেটের ঈশ্বর শচীন টেন্ডুলকার ভারতীয় স্পিনারের বোলিং কৌশলে মুগ্ধ হয়েছেন। বলতে গেলে তিনি শুধুমাত্র ওই বোলারের ছন্দে মেতেছেন। তিনি আর কেউ নন, বর্তমান বিশ্বের অন্যতম সেরা অভিজ্ঞ অফস্পিনার রবীচন্দ্রন অশ্বিন। হ্যাঁ, শচীন টেন্ডুলকার এখন রবীচন্দ্রন অশ্বিনে মজেছেন। আধুনিক ক্রিকেটে সেরা স্পিনারদের মধ্যে রবীচন্দ্রন অশ্বিন একজন। প্রচুর বৈচিত্রের সাথে অভিজ্ঞতার ভান্ডার রয়েছে তার কাছে। টেস্ট ক্রিকেটের পাশাপাশি সম্প্রতি সাদা বলেও নিজেকে প্রতিষ্ঠিত করেছেন রবীচন্দ্রন অশ্বিন।

Advertisement

সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে শচীন টেন্ডুলকার বলেন, রবীচন্দ্রন অশ্বিন ভারতীয় ক্রিকেটে তুরুপের তাস। ও সর্বদা ভারতীয় দলের স্টাইক বোলার। ওর অভিজ্ঞতার সাথে বোলিং বৈচিত্র আমাকে মুগ্ধ করেছে। সঙ্গে রয়েছে জয়ন্ত যাদব। অশ্বিন এবং জয়ন্তের যুগলবন্দী দেখার মত হবে বলে আমি মনে করি। রবীচন্দ্রন অশ্বিন টি-টোয়েন্টি বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন। তাছাড়া নিউজিল্যান্ডের বিপক্ষে দুর্দান্ত ফর্মে ছিলেন তিনি। নিউজিল্যান্ডের বিপক্ষেও বোলিংয়ের বৈচিত্রতা দেখিয়েছেন রবীচন্দ্রন অশ্বিন।

শচীন টেন্ডুলকার আরো যুক্ত করেছেন, বর্তমানে ভারতে বোলিংয়ের ভারসাম্যতা দুর্দান্ত রয়েছে। স্পিনারের সাথে সাথে দুর্দান্ত পেস অ্যাটাকিং রয়েছে ভারতের। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দক্ষিণ আফ্রিকার বাউন্স পিচে ভারতীয় বোলারদের কলাকৌশল দেখার মত হবে। আমাদের সব রকমের পেস বোলিং অ্যাটাক রয়েছে। জসপ্রীত বুমরাহর রয়েছে অ্যাঙ্গেল, সিরাজও অসাধারণ। শার্দূলের সুইং আছে। উমেশ-ইশান্তের অভিজ্ঞতা কাজে লাগবে। শেষ কথা দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতের লড়াই দেখার মত হবে বলে আমি মনে করি।

Advertisement

#Trending

More in Cricket News