Cric GossipCricket News

Sania Mirza: টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানকে সমর্থন করার জন্য দেশদ্রোহীতার তকমা পেলেন সানিয়া মির্জা

এদিন গ্যালারিতে পাকিস্তানকে সমর্থন করতে দেখা গিয়েছে সানিয়া মির্জাকে। সেই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর তারপর থেকেই শুরু হয় ট্রোলিং। উল্লেখ্য, পাক দলের ক্রিকেটার শোয়েব মালিকের সঙ্গে ২০১০ সালেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ভারতীয় এই টেনিস সুন্দরী।

Advertisement

বৃহস্পতিবার আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচে অস্ট্রেলিয়ার মুখোমুখি হয়েছিল পাকিস্তান। এদিন গ্যালারিতে পাকিস্তানকে সমর্থন করতে দেখা গিয়েছে সানিয়া মির্জাকে। সেই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর তারপর থেকেই শুরু হয় ট্রোলিং। উল্লেখ্য, পাক দলের ক্রিকেটার শোয়েব মালিকের সঙ্গে ২০১০ সালেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ভারতীয় এই টেনিস সুন্দরী।

Advertisement

এবছর বিশ্বকাপে গ্রুপ পর্যায়ে থেকেই ছিটকে গিয়েছে ভারত। তবে শুরু থেকেই নিজেদের দাপট বজায় রেখেছিল পাক দল। এই দলেরই প্রাক্তন অধিনায়ক তথা ক্রিকেটার হলেন শোয়েব মালিক। এদিন দুবাইয়ে নিজের স্বামীর দলকেই সমর্থন করতে দেখা গিয়েছে। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকেই ভারতীয় এই টেনিস সুন্দরীকে নিয়ে শুরু হয় সমালোচনা।

Advertisement

কেউ কেউ সেই ছবি টুইটারে শেয়ার করে লিখেছেন, একজন ভারতীয় হিসেবে পাকিস্তানকে সমর্থন করা তার উচিৎ হয়নি। আবার কেউ লিখেছেন, ভারতীয় হিসেবে পাকিস্তানকে সমর্থন করা লজ্জার। কেউ কেউ তাকে ‘দেশদ্রোহী’র তকমা দিয়েছেন। এমন বিভিন্ন ধরনের মন্তব্য ছুঁড়ে দেওয়া হয়েছে সানিয়া মির্জার দিকে।

বর্তমানে পাকিস্তানকে সমর্থন করে নেটিজেনদের সমালোচনার মুখোমুখি সানিয়া মির্জা। তবে তিনি এই সমস্ত মন্তব্যের কোনো প্রতিক্রিয়া দেননি। এই পরিস্থিতিতে তার সমর্থকদের মধ্যে একাংশের সমর্থন পেয়েছেন তিনি। তারা সকলকে মনে করিয়ে দিয়েছেন বিশ্বের দরবারে ভারতের হয়ে খেলে তিনি একাধিক পদক এনে দিয়েছেন দেশকে। গর্বিত বোধ করিয়েছেন সকল ভারতবাসীকে।

Related Articles

Back to top button