Cric GossipCricket NewsInternational Cricket

Shahid Afridi: বিশ্বকাপ সেমিফাইনালে হবু জামাই শাহিনের বোলিং দেখে খুশি নন হবু শশুর

শাহিনের বোলিং দেখে খুশি নন হবু শশুর প্রাক্তন পাক অধিনায়ক শাহিদ আফ্রিদি। বিশ্বকাপ থেকে পাকিস্তান ছিটকে যাওয়ার পরেই হবু জামাইয়ের বোলিংয়ের সমালোচনা করেছেন তিনি। ইতিমধ্যেই শোনা গেছে, শাহিদ আফ্রিদির মেয়ের সাথে বিয়ে ঠিক হয়েছে শাহিন আফ্রিদির।

Advertisement

১৯-তম ওভারে শাহিন আফ্রিদির পরপর ৩ বলে ৩ ছক্কা মারেন অস্ট্রেলিয়ার উইকেট কিপার ম্যাথিউ ওয়েড। এক ওভার বাকি থাকতেই বিশ্বকাপ নিশ্চিত করে অজি ক্রিকেটাররা। শাহিনের বোলিং দেখে খুশি নন হবু শশুর প্রাক্তন পাক অধিনায়ক শাহিদ আফ্রিদি। বিশ্বকাপ থেকে পাকিস্তান ছিটকে যাওয়ার পরেই হবু জামাইয়ের বোলিংয়ের সমালোচনা করেছেন তিনি। ইতিমধ্যেই শোনা গেছে, শাহিদ আফ্রিদির মেয়ের সাথে বিয়ে ঠিক হয়েছে শাহিন আফ্রিদির।

Advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে পাকিস্তান ছিটকে যাওয়ার পরেই এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে শাহিদ আফ্রিদি জানিয়েছেন, সেমিফাইনাল ম্যাচে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শাহিন আফ্রিদির বোলিংয়ে খুশি নন তিনি। হাসান আলি ক্যাচ ছারলেও তার পরের ৩ বলে ৩ ছক্কা খাওয়া উচিৎ হয়নি আফ্রিদির। এমন গুরুত্বপূর্ণ একটি ম্যাচে আরো বুদ্ধি করে বল করার উচিৎ ছিল বলে, মত শাহিদ আফ্রিদির। তিনি এও বলেছেন, অফ স্টাম্পের বাইরে ইয়র্কার দিলে ভালো হত। তার কাছ থেকে এমন বোলিং আশা করেননি তিনি।

Advertisement

এবার গোটা বিশ্বকাপ জুড়ে শাহিনের প্রশংসা শোনা গিয়েছিল শাহিদ আফ্রিদির কাছে। তবে সেমিফাইনাল ম্যাচের পর তার সমালোচনা করা থেকে পিছিয়ে থাকলেন না তিনি। গোটা টুর্নামেন্ট জুড়ে শাহিন আফ্রিদি দুর্দান্ত বল করেছে বলেই মত শাহিদ আফ্রিদির। তিনি জানান, এমন বোলিং শুধু ওয়াসিম আক্রম বা মহম্মদ আমিরকেই করতে দেখেছেন তিনি। তিনি আশা করছেন এই অভিজ্ঞতা কাজে লাগিয়ে আগামী দিনে শাহিন আফ্রিদি আরও ভালো বোলার হয়ে উঠবেন।

Related Articles

Back to top button