Connect with us

Cricket News

Shakib Al Hasan: সাকিব-আল-হাসান বেছে নিলেন সর্বকালের সেরা একাদশ, দলে আছেন তিন ভারতীয় ক্রিকেটার

Advertisement
Advertisement

বাংলাদেশি ক্রিকেটার সাকিব আল হাসান বেছে নিলেন সর্বকালের সেরা ওডিআই একাদশ। একাদশে নিজের নামও অন্তর্ভুক্ত করেছেন তিনি। সাকিব আল হাসানের পছন্দের একাদশে জায়গা পেয়েছেন তিন ভারতীয় ব্যাটসম্যান। তিনি বলেন, উইকেট-রক্ষক অধিনায়ক হিসেবে মহেন্দ্র সিং ধোনির চেয়ে অভিজ্ঞ ক্রিকেটার অবশ্যই থাকবেন আমার একাদশে। এছাড়া ওডিআই ক্রিকেটের সর্বকালের সেরা ক্রিকেটার শচীন টেন্ডুলকার অবশ্যই থাকবেন আমার পছন্দের তালিকায়। তিনি তার একাদশে পাকিস্তানের একাধিক ক্রিকেটারকে অন্তর্ভুক্ত করেছেন। চলুন দেখে নেওয়া যাক সাকিব আল হাসানের সর্বকালের সেরা ওডিআই একাদশ কেমন হতে চলেছে-

সাকিব আল হাসান তার সেরা একাদশে ওপেনিং ব্যাটসম্যান হিসেবে জায়গা দিয়েছেন ক্রিকেটের ঈশ্বর শচীন টেন্ডুলকার এবং পাক ক্রিকেটার সাঈদ আনোয়ারকে। তৃতীয় পজিশনে রেখেছেন বলে বলে লম্বা ছক্কা মারতে সক্ষম ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটার ক্রিস গেইলকে। চতুর্থ এবং পঞ্চম পজিশনে রেখেছেন যথাক্রমে রান মেশিন বিরাট কোহলি এবং জ্যাক ক্যালিসকে। সাকিব আল হাসান তার দলের অধিনায়ক হিসেবে রেখেছেন মহেন্দ্র সিং ধোনিকে। এছাড়া উইকেটরক্ষক হিসেবেও মহেন্দ্র সিং ধোনি দলে অন্তর্ভুক্ত হয়েছেন। সর্বকালের সেরা একাদশে অলরাউন্ডার হিসেবে নিজের নাম অন্তর্ভুক্ত করেছেন সাকিব আল হাসান। স্পিনার হিসেবে রেখেছেন মুত্তিয়া মুরালিধরন এবং শেন ওয়ার্নকে। দলে পেস বোলার হিসেবে জায়গা পেয়েছেন পাক ক্রিকেটার ওয়াসিম আক্রম এবং গ্লেন ম্যাকগ্রা।

সাকিব আল হাসানের একাদশ: শচীন টেন্ডুলকার, সাঈদ আনোয়ার, ক্রিস গেইল, বিরাট কোহলি, জ্যাক, ক্যালিস মহেন্দ্র সিং ধোনি (c&wk), সাকিব-আল-হাসান, মুত্তিয়া মুরালিধরন, শেন ওয়ার্ন, ওয়াসিম আক্রম এবং গ্লেন ম্যাকগ্রা।

Advertisement

#Trending

More in Cricket News