Cricket News

Kolkata Knight Riders: কেকেআরের জার্সি গায়ে এক মহিলা ভাইরাল নেটদুনিয়ায়, জানুন তার আসল পরিচয়

সম্প্রতি কলকাতা নাইট রাইডার্সের জার্সি গায়ে যিনি ভাইরাল হয়েছেন তিনি আর কেউ নন কলকাতা নাইট রাইডার্সের শাকিব আল হাসানের স্ত্রী উম্মি আহমেদ শিশির। তার সাথে ছিলেন তার মেয়ে আলাইনাও। কলকাতা নাইট রাইডার্স যখন জয়ের একেবারে কাছাকাছি পৌঁছে গিয়েছিল তখনই গ্যালারিতে কেকেআরের জার্সি গায়ে দেখা যায় সাকিবের স্ত্রী ও মেয়েকে।

এর আগে বহুবার আইপিএল চলাকালীন বিভিন্ন কারণে ভাইরাল হয়েছেন অনেকেই। সানরাইজার্স হায়দ্রাবাদ দলের মালকিন কাব্যা মারান, ব্যাঙ্গালোর দলের সাপোর্ট স্টাফ নবনীতা গৌতম এর আগে আইপিএল চলাকালীন ভাইরাল হয়েছিলেন। এবার আবারো কেকেআরের জার্সি গায়ে ভাইরাল হলেন এক মহিলা। টুইটার জুড়ে এখন শুধুই তার ছবি।

সম্প্রতি কলকাতা নাইট রাইডার্সের জার্সি গায়ে যিনি ভাইরাল হয়েছেন তিনি আর কেউ নন কলকাতা নাইট রাইডার্সের শাকিব আল হাসানের স্ত্রী উম্মি আহমেদ শিশির। তার সাথে ছিলেন তার মেয়ে আলাইনাও। কলকাতা নাইট রাইডার্স যখন জয়ের একেবারে কাছাকাছি পৌঁছে গিয়েছিল তখনই গ্যালারিতে কেকেআরের জার্সি গায়ে দেখা যায় সাকিবের স্ত্রী ও মেয়েকে। তাকে গ্যালারিতে দেখে উচ্ছ্বাসে ফেটে পড়েন কেকেআর ও বাংলাদেশের ক্রিকেট প্রেমীরা।

এরপর একের পর এক ছবি পোস্ট হতে থাকে টুইটারে। গতকাল ম্যাচের পর থেকে শিশির এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। কলকাতা নাইট রাইডার্সের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকেও শেয়ার করা হয়েছে এই ছবি। ক্যাপশনে ছিল ‘লা ফ্যামিলিয়া’। যার অর্থ ক্রিকেটারদের পাশে সব সময় তাদের পরিবারের মানুষরা বর্তমান।

গতকালের ম্যাচটা জেতার খুব গুরুত্বপূর্ণ ছিল কলকাতা নাইট রাইডার্সের জন্য। গতকাল ম্যাচে জয় ছিনিয়ে নিয়েছে কেকেআর। উচ্ছ্বসিত ভক্তরাও। গতকালের ম্যাচে মাঠে খেলতে দেখা গিয়েছিল শাকিব আল হাসানকে। যাতে উচ্ছ্বসিত ছিলেন বাংলাদেশের ক্রিকেট ভক্তরা। গতকালের ম্যাচে শাকিব ব্যাট হাতে আক্রমণাত্মক হয়ে ওঠা হায়দ্রাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসকে অ্যাক্রোবেটিক স্টাইলে রান আউট করেন। আর তারপর থেকেই ক্রিকেটমহলে জোর গুঞ্জন শুরু হয় তাকে নিয়ে। প্লে-অফের দৌড়ে টিকে থাকার জন্য গতকালের ম্যাচটা গুরুত্বপূর্ণ ছিল। ম্যাচ জিতে সেই দৌড় জারি রাখল কেকেআর। এখন এটাই দেখার সেরা চারে কেকেআর পৌঁছাতে পারে কিনা?

Related Articles

Back to top button