Connect with us

Cricket News

Shoaib Akhtar: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে লজ্জাজনক হার! পাকিস্তানকে তুলোধোনা করলেন শোয়েব আখতার

Advertisement
Advertisement

বর্তমানে পাকিস্তান ক্রিকেট দল ওয়েস্ট ইন্ডিজ সফর করছে। সেখানে স্বাগতিকদের বিরুদ্ধে দুটি টেস্ট ম্যাচে অংশগ্রহণ করবে টিম পাকিস্তান। প্রথম টেস্ট ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের কাছে লজ্জাজনকভাবে পরাজিত হয়েছে পাকিস্তান। যেটি মেনে নিতে পারেননি শোয়েব আখতার। তিনি সমালোচনার মুখে ছেড়ে দিলেন পাকিস্তানকে। টি-টোয়েন্টি ক্রিকেট বিশেষজ্ঞ ওয়েস্ট ইন্ডিজ দল পাকিস্তানের মতো দেশকেও ধুলিস্যাৎ করে দিল এটি মানতে পারছেন না শোয়েব আখতার। যেখানে পাকিস্তান তাদের প্রধান দল নিয়ে মোকাবেলা করছে ওয়েস্ট ইন্ডিজের সাথে। তাই পাকিস্তানি প্রাক্তন ক্রিকেটার শোয়েব আখতার তার ইউটিউব চ্যানেলে এবং টুইট মাধ্যমে যথাযথভাবে তুলোধোনা করলেন পাকিস্তানকে।

তিনি বলেন, কিভাবে খেলা করল পাকিস্তান। যেখানে শেষ উইকেটে গোটা কুড়ি রানের প্রয়োজন সেখানেও বারবার ক্যাচ মিস করলো পাকিস্তানি ক্রিকেটাররা? ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে এমন পারফরম্যান্স মেনে নেওয়া যায় না। তিনি আরো বলেন এক বাবর আজম ছাড়া কি আর কোন ক্রিকেটার নেই? তিনি রান করলে দলের খাতায় রান হবে না হলে শূন্য রানে সবাই প্যাভিলিয়নে ফিরবেন। পাকিস্তানের সব ক্রিকেটার মিলে শেষ ইনিংসে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাত্র ১৬৭ রানের টার্গেট? তাতেও বারবার ফিলিং মিস। এইভাবে চলতে থাকলে আন্তর্জাতিক ক্রিকেটে পাকিস্তানের অবস্থা খুবই শোচনীয় হয়ে পড়বে।

উল্লেখ্য, পাকিস্তান ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সবকটি উইকেট হারিয়ে প্রথম ইনিংসে ২১৭ এবং দ্বিতীয় ইনিংসে ২০৩ রান সংগ্রহ করে। পাকিস্তানের হয়ে সর্বোচ্চ উইকেট সংগ্রহকারী শাহীন আফ্রীদি দুই ইনিংস মিলিয়ে মোট আটটি উইকেট দখল করেন। ওয়েস্ট ইন্ডিজ তাদের প্রথম ইনিংসে ২৫৩ রানে শেষ করে। শেষ ইনিংসে ব্যাটিং বিপর্যয়ে পড়ে ওয়েস্ট ইন্ডিজ। মাত্র ১৬৮ রান সংগ্রহ করতে হারাতে হয় নটি মূল্যবান উইকেট। প্রথম ম্যাচের ম্যান অফ দ্যা ম্যাচ হয়েছেন জয়দেন সেলস। তিনি দুই ইনিংস মিলিয়ে ৮টি উইকেট দখল করেছেন। বর্তমানে পাকিস্তান-ওয়েস্ট ইন্ডিজ সিরিজে ওয়েস্ট ইন্ডিজ ১-০ তে এগিয়ে রয়েছে।

Advertisement

#Trending

More in Cricket News