Connect with us

Cricket News

Shaun Tait: সর্বকালের ওয়ানডে একাদশ বেছে নিলেন শন টেইট, জায়গা পেলেন চার ভারতীয়

Advertisement
Advertisement

অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার শন টেইট তার দেখা সর্বকালের সেরা ১১ জন ক্রিকেটারকে বেছে নিলেন। ডানহাতি এই পেসার অস্ট্রেলিয়ার হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে পদার্পণ করেন। তিনি তার সেরা একাদশে জায়গা দিয়েছেন চার ভারতীয় ক্রিকেটারকে। চলুন দেখে নেওয়া যাক শন টেইট তার একাদশ কিভাবে সাজিয়েছেন।

Advertisement

অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার শন টেইট ওপেনিং জুটিতে রেখেছেন ভারতীয় প্রাক্তন ওপেনার বীরেন্দ্র শেওয়াগ এবং অ্যাডাম গিলক্রিস্টকে। নতুন বলকে খেলে কিভাবে পুরনো করতে হয় সেটি বীরেন্দ্র শেওয়াগ খুব ভালোভাবেই জানেন। ওয়ান ডাউনে রেখেছেন অস্ট্রেলিয়ার সর্বকালের শ্রেষ্ঠ অধিনায়ক রিকি পন্টিংকে। তিনি রিকি পন্টিং কে তার দলের অধিনায়কত্বের দায়িত্ব দিয়েছেন। চতুর্থ এবং পঞ্চম ব্যাটসম্যান হিসেবে রেখেছেন ক্রিকেটের ঈশ্বর শচীন টেন্ডুলকার এবং ব্রায়ান লারাকে। ষষ্ঠ ব্যাটসম্যান হিসেবে দলে অন্তর্ভুক্ত হয়েছেন বর্তমানে ক্রিকেটের রান মেশিন বিরাট কোহলি। এছাড়া উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসেবে দলে জায়গা পেয়েছেন ভারতীয় প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। স্পিনার হিসেবে ধরে আছেন শেন ওয়ার্ন। পাকিস্তানের দুই পেস বোলার রয়েছেন তার একাদশে। তিনি ওয়াসিম আকরাম এবং শোয়েব আক্তারকে অন্তর্ভুক্ত করেছেন। এছাড়া রয়েছেন ক্রিকেটারদের কাল গ্লেন ম্যাকগ্রা।

শন টেইটের একাদশ: বীরেন্দ্র শেওয়াগ, অ্যাডাম গিলক্রিস্ট, রিকি পন্টিং(c), শচীন টেন্ডুলকার, ব্রায়ান লারা, বিরাট কোহলি, মহেন্দ্র সিং ধোনি(wk), শেন ওয়ার্ন, ওয়াসিম আকরাম, গ্লেন ম্যাকগ্রা এবং শোয়েব আক্তার।

Advertisement

#Trending

More in Cricket News