Cricket NewsIndian Cricket Team

Prithvi Shaw: ‘আমি নিশ্চিত যে পরের খেলায় সে ফিরে আসবে’, পৃথ্বী শ-র ওপর আস্থা রাখছেন অধিনায়ক

রবিবার শ্রীলঙ্কার বিপক্ষে শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম খেলায় শ্রীলঙ্কাকে হারিয়ে দেয় ভারত। এদিন টি-টোয়েন্টিতে জাতীয় দলের হয়ে অভিষেক হয় পৃথ্বী শ-র। কিন্তু প্রথম ম্যাচের প্রথম বলেই সাজঘরে ফেরেন এই তরুণ ব্যাটসম্যান। এদিন পৃথ্বী প্রথম টি-টোয়েন্টিতেই দুশমন্ত ছামিরার বলে গোল্ডেন ডাক হলেন। তবে অধিনায়ক শিখর ধাওয়ান তাতে খুব একটা চিন্তিত নন এবং প্রত্যাশা করছেন যে তরুণ ওপেনার দ্বিতীয় টি-টোয়েন্টিতে ঠিক ফিরে আসবেন। ম্যাচ পরবর্তী অনুষ্ঠানে ধাওয়ান বলেন, “পৃথ্বী সত্যিই ভাল খেলছে এবং আমি নিশ্চিত যে পরের খেলায় সে ফিরে আসবে”।

মাত্র ১৬৪ রান ভারতীয় বোলাররা প্রশংসনীয়ভাবে রক্ষা করেন এবং লঙ্কানদের ১৮.৩ ওভারে ১২৬ রানে অলআউট করে দেন। ভুবনেশ্বর কুমার (৪-২২) এবং দীপক চাহার (২-২৪) মিলে ছয়টি উইকেট নিয়েছিলেন। বরুণ চক্রবর্তী (১-২৮) এবং যুজবেন্দ্র চাহালের (১-১৯) স্পিন যুগলও দুর্দান্ত ছিলো। পান্ড্য ভাইরা, হার্দিক (১-১৭) এবং ক্রুনাল (১-১৬) মিলে আরো দুই উইকেট নেন। এপ্রসঙ্গে শিখর ধাওয়ান বলেন,”শ্রীলঙ্কা ভাল খেলছিল তবে আমরা জানতাম আমাদের স্পিনাররা ঠিক ঘুরে দাঁড়াবে। ইউজি এবং ক্রুনাল সত্যিই দুর্দান্ত বোলিং করেছিল। এমনকি বরুণও তার প্রথম ম্যাচে দূর্দান্ত খেলেছে। আমি ভেবেছিলাম যে আমাদের ১০-১৫ রান কম ছিল তবে আমরা অনুভব করেছি যে এখানে এটিও ভালো স্কোর। প্রথম বলে উইকেট হারানোর পরে আমরা বেশ ভাল খেলেছি। পাওয়ারপ্লেতে ৫০ রানে যাওয়া ভাল ছিল”।

ব্যাট হাতে শিখর ধাওয়ান, সূর্যকুমার যাদব, সঞ্জু স্যামসন ও ঈশান কিষানও ভালো পারফর্ম করেন। শিখর ধাওয়ান সূর্যর ভূয়ষী প্রশংসা করে বলেন, “সূর্য দুর্দান্ত খেলোয়াড় এবং আমরা তাকে ব্যাট করতে দেখে উপভোগ করি। ও আমার ওপর থেকে চাপ সরিয়ে দিয়েছিল”।

Related Articles

Back to top button