Cricket NewsInternational Cricket

Shahid Afridi: টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তান দলের হয়ে নজর কাড়তে পারে এই ক্রিকেটার, বললেন শাহিদ আফ্রিদি

চোট পেয়ে দল থেকে ছিটকে গিয়েছিলেন শোয়েব মাকসুদ। তার বিকল্প হিসেবে দলে নাম ঢোকানো হয়েছে পাকিস্তানের পাক অধিনায়কের। শাহিদ আফ্রিদির মতে, শোয়েব মালিক দলে থাকলে লাভ পাকিস্তানেরই।

দোরগোড়ায় কড়া নাড়ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। আর এই আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে চূড়ান্ত ১৫ জনের দলে জায়গা করে নিয়েছেন শোয়েব মালিক। আগে যে দল ঘোষণা করা হয়েছিল সেই দলে ছিলেন না তিনি। সম্প্রতি নতুন করে শোয়েব মালিকের নাম ঢোকানো হয়েছে দলের ১৫ জনের চূড়ান্ত টিমে। চোট পেয়ে দল থেকে ছিটকে গিয়েছিলেন শোয়েব মাকসুদ। তার বিকল্প হিসেবে দলে নাম ঢোকানো হয়েছে পাকিস্তানের পাক অধিনায়কের। শাহিদ আফ্রিদির মতে, শোয়েব মালিক দলে থাকলে লাভ পাকিস্তানেরই।

শাহিদ আফ্রিদি একটি টুইটে লিখে জানিয়েছেন, শোয়েব মালিককে দলে নেওয়ায় খুশি তিনি। তিনি একজন সিনিয়র এবং অভিজ্ঞ ক্রিকেটার হিসেবে দলের জন্য বড় অবদান রাখতে পারেন আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে। এই কথা লিখে তিনি ক্রিকেটারকে শুভেচ্ছা জানিয়েছেন আসন্ন ম্যাচের জন্য। এর আগে আফ্রিদি আরো একটি টুইটে লিখেছেন, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে দলের সমস্ত খেলোয়াড়দের জন্য তিনি প্রার্থনা করবেন যাতে তারা ভালোভাবে খেলতে পারেন। শেষে তিনি সকলের উদ্দেশ্যে লেখেন, খেলায় সাফল্য এনে দেশ এবং দলকে গর্বিত করার কথা।

নিচের দিকে চোটের জন্য দল থেকে ছিটকে গেলেন শোয়েব মাকসুদ। এই ঘটনায় রীতিমতো ভেঙে পড়েছেন এই খেলোয়াড়। সম্প্রতি তার উদ্দেশ্যে একটি বার্তা দিয়েছেন মুহাম্মদ ওয়াসিম। তিনি বলেছেন, শোয়েব মাকসুদ টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলার জন্য কঠোর পরিশ্রম করছিলেন। কিন্তু হঠাৎ করে পিঠে চরট লেগে যাওয়ায় দল থেকে বাদ পড়েন তিনি। এই কারণেই রীতিমতো ভেঙে পড়েছেন শোয়েব মাকসুদ। মুহাম্মদ ওয়াসিম এও বলেন, তিনি তার কষ্টটা বুঝতে পারছেন। তিনি আরো জানান, দলের সকলেই আশাবাদী তাকে নিয়ে। তিনি রিহ্যাবে থেকে খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবেন এবং টুর্নামেন্ট খেলার জন্য নিজেকে প্রস্তুত করে ফেলবেন।

Related Articles

Back to top button