Cricket NewsIndian Cricket Team

Shreyas Iyer: চোট সারিয়ে ভারতীয় টেস্ট দলে সুযোগ পেলেন আইয়ার

মার্চ মাসে ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে খেলার সময় কাঁধে চোট পান শ্রেয়াস আইয়ার। এই চোটের কারণে কাঁধে অস্ত্রোপ্রচার করতে হয় তার। ইংল্যান্ডের বিরুদ্ধে ম্যাচে চোট পাওয়ার পর থেকে বহুদিন মাঠের বাইরে থাকতে হয়েছে আইয়ারকে। সম্প্রতি চোট সারিয়ে ভারতীয় টেস্ট দলে খেলার সুযোগ পেয়েছেন শ্রেয়াস আইয়ার।

Advertisement

মার্চ মাসে ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে খেলার সময় কাঁধে চোট পান শ্রেয়াস আইয়ার। এই চোটের কারণে কাঁধে অস্ত্রোপ্রচার করতে হয় তার। ইংল্যান্ডের বিরুদ্ধে ম্যাচে চোট পাওয়ার পর থেকে বহুদিন মাঠের বাইরে থাকতে হয়েছে আইয়ারকে। সম্প্রতি চোট সারিয়ে ভারতীয় টেস্ট দলে খেলার সুযোগ পেয়েছেন শ্রেয়াস আইয়ার। আর এরপরেই নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট শেয়ার করেছেন তিনি। হাসপাতাল থেকে ২২ গজে ফেরার কথা জানিয়ে ভিডিও পোস্ট করলেন এই মিডল অর্ডার ব্যাটসম্যান।

Advertisement

কাঁধে চোট পাওয়ার পর শ্রেয়াস আইয়ার আইপিএলের প্রথমার্ধে খেলতে পারেননি। পরে দ্বিতীয়ার্ধে মাঠে ফিরলেও সেভাবে ফর্মে না থাকার কারণে এবং ফিটনেসের অভাবে আইসিসি আয়োজিত টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলে স্থান হয়নি আইয়ারের। তার বদলে সূর্যকুমার যাদব, ঈশান কিষাণরা জায়গা করে নিয়েছিলেন দলে। সদ্য সমাপ্ত ভারত-নিউজিল্যান্ড ঘরোয়া টি-টোয়েন্টি সিরিজে কিউইদের বিরুদ্ধে দলে সুযোগ পেলে সেভাবে নিজেকে প্রমাণ করতে পারেননি এই মিডল অর্ডার ব্যাটসম্যান।

Advertisement

তবে বর্তমানে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে দলে জায়গা পেয়েছেন শ্রেয়াস। ২৫শে নভেম্বর কানপুরে প্রথম টেস্টে ভারতের হয়ে নিউজিল্যান্ডের বিরুদ্ধে চার নম্বর ব্যাটার হিসেবে দেখা যেতে পারে আইয়ারকে। বিরাট কোহলি ও রোহিত শর্মার অনুপস্থিতিতে এবং কে এল রাহুল চোটের জন্য দলে না থাকার কারণেই কিউইদের বিরুদ্ধে চার নম্বর ব্যাটার হিসেবে সুযোগ পেয়েছেন শ্রেয়াস আইয়ার।

বলাই বাহুল্য, শ্রেয়াস আইয়ার কিছুটা ভাগ্যের জোরেই টেস্ট দলের প্রথম একাদশে সুযোগ পেয়েছেন। এটা তার কাছে একটি গুরুত্বপূর্ণ সুযোগ নিজেকে আন্তর্জাতিক মঞ্চে প্রমাণ করার। সম্প্রতি এই মিডল অর্ডার ব্যাটার হাসপাতালের বেডে বসে থাকা একটি ভিডিওর সাথে টেস্ট দলের জার্সি গায়ে কয়েকটা ছবি জুড়ে দিয়ে সেই ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়, যা বর্তমানে ভাইরাল। তিনি তার অনুরাগীদের এই ভিডিওর মাধ্যমে টেস্ট সিরিজে নিজের দলে ফেরার কথাই জানিয়েছেন।

Related Articles

Back to top button