Connect with us

Cricket News

Sourav Ganguly: বিরাট বিতর্কে অধৈর্য সৌরভ! বেশি কথা না বাড়ানোর আর্জি মহারাজের

Advertisement
Advertisement

গত বুধবার সাংবাদিক সম্মেলনে বিরাট কোহলি বোমা ফাটানোর পর থেকেই সাংবাদিকদের হাজারো প্রশ্নের মুখোমুখি হচ্ছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। বারবার একই প্রশ্নের উত্তর দিতে গিয়ে রীতিমতো অস্বস্তিতে পড়েছেন মহারাজ। তাই এ বিষয়ে আর কথা না বাড়ানোর আর্জি জানিয়েছেন সৌরভ গাঙ্গুলী। তিনি এদিন সাংবাদিক বৈঠকে জানিয়ে দেন, বিরাট কোহলি সম্পর্কিত যাবতীয় প্রশ্নের উত্তর ভারতীয় ক্রিকেট বোর্ড দিতে পারে। তার জন্য কিছু সময় অপেক্ষা করতে হবে। ভারতীয় ক্রিকেট বোর্ডের সম্মানিত সদস্যবৃন্দ সমস্ত কিছুর পর্যালোচনা করে আসল মন্তব্য পেশ করবেন। দয়া করে বিষয়টি নিয়ে অতিরিক্ত জল ঘোলা করবেন না।

Advertisement

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি এবং ভারতীয় ক্রিকেট বোর্ডের মধ্যে বর্তমানে ঠান্ডা লড়াই চলছে। দক্ষিণ আফ্রিকা সফরে যাওয়ার পূর্বে বিরাট কোহলি ভারতীয় ক্রিকেট বোর্ড এবং ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলীর একাধিক তীর ছুড়েছেন। বর্তমানে নেট পাড়ায় সেটিই আলোচ্য বিষয়। বিরাট কোহলি ভার্চুয়াল কনফারেন্সে বলেন, টি-টোয়েন্টি অধিনায়কত্ব থেকে আমি নিজের ইচ্ছায় সরে আসি। তবে অধিনায়কত্ব না ছাড়ার জন্য কেউ আমাকে বারণ করেননি। কিন্তু একদিনের ক্রিকেটে অধিনায়কত্ব থেকে আমাকে সরানো হচ্ছে সেটি আমাকে জানানো হয় মাত্র দেড় ঘণ্টা আগে। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট স্কোয়াড ঘোষণা করার দেড় ঘন্টা পূর্বে আমি জানতে পারি যে একদিনের ক্রিকেটে অধিনায়কত্ব হারিয়েছি আমি।

অন্যদিকে ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী ইতিপূর্বে সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, টি-টোয়েন্টি ক্রিকেটে অধিনায়কত্ব না ছাড়ার জন্য বিরাট কোহলির কাছে অনুরোধ করেছিল ভারতীয় ক্রিকেট বোর্ড। এমনকি আমি নিজেও ব্যক্তিগতভাবে ওর সাথে কথা বলেছিলাম এ বিষয়ে। তাছাড়া ওডিআই ক্রিকেটে অধিনায়কত্ব ছাড়ার জন্য ৪৮ ঘণ্টা সময় দেওয়া হয়েছিল বিরাট কোহলিকে। কিন্তু তার মধ্যে কোন রকম প্রতিক্রিয়া দেখাননি কোহলি। তাই বাধ্য হয়ে রোহিত শর্মাকে অধিনায়ক হিসেবে বেছে নিতে হয়েছে আমাদের। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে আলোচ্য বিষয়বস্তু হয়ে দাঁড়িয়েছে বিরাট কোহলি এবং সৌরভ গঙ্গুলি প্রসঙ্গ। তাই এই প্রসঙ্গে কথা বলতে রীতিমতো অধৈর্য হয়ে পড়ছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী।

Advertisement

#Trending

More in Cricket News