Cric GossipCricket News

Sourav Ganguly: পুজোতে পাশে নেই মেয়ে সানা গাঙ্গুলি, মন খারাপ মহারাজার

স্ত্রীয়ের পাশাপাশি মেয়েকে ভীষণভাবে মিস করছেন তিনি। কারণ তাদের বাড়িতে যে পুজো হয় সেখানে বছর উপস্থিত নেই তার মেয়ে। তিনি জানিয়েছেন, যেহেতু তারা ইংল্যান্ডের রয়েছেন সেখানে নিশ্চয়ই পুজোতে অংশগ্রহণ করবেন তারা।

দুর্গা পুজো বাঙালির জীবনে সবথেকে বড় উৎসব। বিশ্বের কোনায় কোনায় ছড়িয়ে রয়েছে বাঙালি। অতএব দুর্গাপুজো হয় অনেক দেশেই। সারাটা বছর পুজোর চার দিনের জন্য অপেক্ষা করে থাকে মানুষ। তোমায় প্রত্যেকেই চায় নিজেদের পরিবারের সঙ্গে সময় কাটাতে। তবে এবার সকলের দাদা সৌরভ গাঙ্গুলী নিজেই সময় কাটাতে পারছেন না নিজের পরিবারের সঙ্গে।

সম্প্রতি জানা গেছে তার স্ত্রী ডোনা গাঙ্গুলী এবং মেয়ে সানা গাঙ্গুলী দুজনেই ইংল্যান্ডে রয়েছেন। একটি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে সৌরভ গাঙ্গুলী জানিয়েছেন, স্ত্রীয়ের পাশাপাশি মেয়েকে ভীষণভাবে মিস করছেন তিনি। কারণ তাদের বাড়িতে যে পুজো হয় সেখানে বছর উপস্থিত নেই তার মেয়ে। তিনি জানিয়েছেন, যেহেতু তারা ইংল্যান্ডের রয়েছেন সেখানে নিশ্চয়ই পুজোতে অংশগ্রহণ করবেন তারা। দাদা জানান, সানা এখনো পর্যন্ত তাকে পুজো নিয়ে কোনো কিছু জিজ্ঞাসা করেননি। তবে তিনি নিশ্চিত সে যদি এখানে থাকত তাহলে খুব মজা করত।

ছোটবেলায় পুজোর স্মৃতি হিসেবে তিনি একটি ঘটনার কথা বলেছেন। তিনি বলেছেন তার দাদু তাকে এবং তার মাসতুতো ভাইদের একসাথে কেনাকাটার জন্য নিয়ে যেতেন। দোকানে গিয়ে আলাদা রংয়ের একই ধরনের জামা দেখাতে বলতেন। পুজোয় সকলে আলাদা রঙের কিন্তু একই ধরনের জামা পড়ে একসাথে বেরতেন। তিনি আরো জানান, পুজোতে সব সময় তিনি প্যান্ডেলেই থাকতেন। খুব কম বাড়ি যেতেন। এমনকি পুজোর সময় বেশ কয়েক বছর প্যান্ডেলের বাইরে ডোনা গাঙ্গুলীর সঙ্গে দেখা করেছিলেন সৌরভ। কোন তাদের সম্পর্কের কথা জানতো না কেউই। অষ্টমী পর্যন্ত তিনি পুজোতেই থাকছেন এমনটাই জানিয়েছেন।

শেষে সৌরভ গাঙ্গুলী সকলের উদ্দেশ্যে বলেছেন, এই করোনা পরিস্থিতিতে সকলে আনন্দ করুন কিন্তু সমস্ত বিধি নিয়ম মেনে। ভ্যাকসিন নিয়ে নেওয়ার কথাও জানিয়েছেন তিনি। বিশেষ করে মাস্ক-স্যানিটাইজার সবসময় ব্যবহার করার কথাও বলেছেন সকলকে।

Related Articles

Back to top button