Cricket NewsIndian Cricket Team

Sourav Ganguly: আবারও ২২ গজে বাঙালির দাদা! ব্যাট হাতে মাঠে নামবেন সৌরভ গাঙ্গুলি

আবারো ২২ গজে ব্যাট হাতে দেখা মিলবে বাঙালির দাদার। দীর্ঘদিন পর খেলতে দেখা যাবে এই প্রাক্তন ক্রিকেটারকে। বর্তমানে তিনি বিসিসিআইয়ের প্রেসিডেন্ট। অবাক হচ্ছেন! তাহলে বিষয়টা খুলে বলা যাক। আগামী ৪-ঠা ডিসেম্বর কলকাতায় বোর্ডের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হতে চলেছে।

Advertisement

আবারো ২২ গজে ব্যাট হাতে দেখা মিলবে বাঙালির দাদার। দীর্ঘদিন পর খেলতে দেখা যাবে এই প্রাক্তন ক্রিকেটারকে। বর্তমানে তিনি বিসিসিআইয়ের প্রেসিডেন্ট। অবাক হচ্ছেন! তাহলে বিষয়টা খুলে বলা যাক। আগামী ৪-ঠা ডিসেম্বর কলকাতায় বোর্ডের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হতে চলেছে। এই সভায় যোগ দেওয়ার উদ্দেশ্যে দু’দিন আগেই পৌঁছে যাবেন বোর্ডের সমস্ত সদস্যরা। সভার আগের দিন, ৩-রা ডিসেম্বর ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের তরফ থেকে একটি বিশেষ প্রদর্শনী ম্যাচের আয়োজন করা হয়েছে। আর এই প্রদর্শনী ম্যাচেই ব্যাট হাতে দেখা মিলবে দাদার।

Advertisement

রবিবার ২১-শে নভেম্বর ভারত-নিউজিল্যান্ড ঘরোয়া টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচ অনুষ্ঠিত হতে চলেছে ক্রিকেটের নন্দনকাননে অর্থাৎ কলকাতার ইডেন গার্ডেন্সে। ইতিমধ্যেই টিম ইন্ডিয়া এই ঘরোয়া সিরিজে জিতে গিয়েছে। রবিবার নিয়ম রক্ষার ম্যাচেও জয় দিয়েই শেষ করতে চাইবে ভারত। এই সিরিজ দিয়েই শুরু হয়েছে রাহুল-রোহিত অধ্যায়ের। ইডেনের মাঠে এই জুটিকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন কলকাতাবাসী। অতএব বলাই বাহুল্য, রবিবারের পর যে ইডেনে ক্রিকেটের আমেজ বজায় থাকবে তা ইতিমধ্যেই স্পষ্ট।

Advertisement

বিসিসিআই প্রেসিডেন্ট তথা ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক এবং কিংবদন্তি ক্রিকেটারকে ব্যাট হাতে দীর্ঘদিন পর ২২ গজে নামতে দেখা যাবে। দাদার অনুরাগীরা সেই দৃশ্য দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছেন। বোর্ডের সাধারণ সভার আগে প্রদর্শনী ম্যাচে দাদা স্টেপ আউট করে বল গ্যালারিতে পাঠাতে পারেন কিনা তা দেখার অপেক্ষাতেই রয়েছেন কলকাতার ক্রিকেটপ্রেমীরা। গতবছর আহমেদাবাদে এই ম্যাচ আয়োজিত হয়েছিল। এবার সেই ম্যাচই কলকাতার নন্দন কাননে আয়োজন করা হয়েছে। বর্তমানে গোটা কলকাতার ক্রিকেট অনুরাগীরা ৩-রা ডিসেম্বর পুনরায় ২২ গজে সৌরভ গঙ্গোপাধ্যায়কে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

Related Articles

Back to top button