Cricket NewsIndian Cricket Team

IND vs NZ: রবিবার ইডেনে ম্যাচ থাকার দরুন দুটি বাড়তি মেট্রো চালাবে কর্তৃপক্ষ

দ্বিতীয় ম্যাচ শুক্রবার হতে চলেছে রাঁচিতে এবং এই সিরিজের শেষ ম্যাচ রবিবার অনুষ্ঠিত হবে কলকাতার ইডেন গার্ডেন্সে। আর এই কারণেই মেট্রো কর্তৃপক্ষ রবিবার বাড়তি দুটি মেট্রো চালানোর সিদ্ধান্ত নিয়েছে।

Advertisement

ভারত-নিউজিল্যান্ড ঘরোয়া টি-টোয়েন্টি ম্যাচের শেষ খেলা হবে ইডেন গার্ডেন্সে। ইতিমধ্যেই এই সিরিজে ১-০’তে এগিয়ে রয়েছে ভারত। ভারত নিউজিল্যান্ড সিরিজের প্রথম ম্যাচ বুধবার হয়েছে জয়পুরে, দ্বিতীয় ম্যাচ শুক্রবার হতে চলেছে রাঁচিতে এবং এই সিরিজের শেষ ম্যাচ রবিবার অনুষ্ঠিত হবে কলকাতার ইডেন গার্ডেন্সে। আর এই কারণেই মেট্রো কর্তৃপক্ষ রবিবার বাড়তি দুটি মেট্রো চালানোর সিদ্ধান্ত নিয়েছে।

Advertisement

ভারত-নিউজিল্যান্ড ঘরোয়া টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচ নিয়ে কলকাতার মানুষের উত্তেজনর শেষ নাই। কারণ বহু মাস পর ইডেন গার্ডেন্সে আবার খেলা দেখার সুযোগ পাবেন তারা। রবিবার খেলা শুরু হবে সন্ধ্যা ৭টায়। খেলা শেষে রাত সাড়ে ১০টায় মেট্রো কর্তৃপক্ষ এসপ্ল্যানেড থেকে দুটি বাড়তি ট্রেন চালাবে।

Advertisement

এই বাড়তি দুটি ট্রেনের একটি দক্ষিণেশ্বর এবং আরেকটি ট্রেন কবি সুভাষ যাবে। স্মার্ট কার্ড থাকলেই মেট্রোতে ওঠা যাবে। শুধু এসপ্ল্যানেড স্টেশন থেকেই স্মার্ট কার্ড কেনা যাবে এবং তাতে টাকা ভরা যাবে। স্বাভাবিকভাবে রবিবার যে ১২০টি মেট্রো চলে সেটি স্বাভাবিক ভাবেই চলবে। ইডেনে খেলা থাকলেই মেট্রো কর্তৃপক্ষ বরাবরই বাড়তি ট্রেনের ব্যবস্থা করে থাকে। এবারেও তার অন্যথা হবে না।

Related Articles

Back to top button