Cricket NewsInternational Cricket

Gautam Gambhir: ক্রিকেট স্পিরিট নিয়ে চুপ থাকায় দুই অজি তারকাকে বিঁধলেন গম্ভীর

দুই অজি তারকা রিকি পন্টিং ও শেন ওয়ার্নকে বিঁধলেন ভারতীয় দলের প্রাক্তন ওপেনার গৌতম গম্ভীর। মহম্মদ হাফিজের হাত থেকে পিছলে যাওয়া বলে ডেভিড ওয়ার্নার ছক্কা মারায় ক্ষুদ্ধ গম্ভীর। এই ঘটনায় শেন ওয়ার্ন ও রিকি পন্টিং ক্রিকেট স্পিরিট নিয়ে চুপ থাকায় প্রশ্ন তুলেছেন গম্ভীর।

Advertisement

সম্প্রতি ক্রিকেট স্পিরিট নিয়ে দুই অজি তারকা রিকি পন্টিং ও শেন ওয়ার্নকে বিঁধলেন ভারতীয় দলের প্রাক্তন ওপেনার গৌতম গম্ভীর। মহম্মদ হাফিজের হাত থেকে পিছলে যাওয়া বলে ডেভিড ওয়ার্নার ছক্কা মারায় ক্ষুদ্ধ গম্ভীর। এই ঘটনায় শেন ওয়ার্ন ও রিকি পন্টিং ক্রিকেট স্পিরিট নিয়ে চুপ থাকায় প্রশ্ন তুলেছেন গম্ভীর।

Advertisement

রবিচন্দ্রন অশ্বিন আইপিএলে জোস বাটলারকে মানকাড আউট করার পর সে বিষয়ে রিকি পন্টিংকে ক্রিকেট স্পিরিট নিয়ে বিশাল বক্তব্য পেশ করতে দেখা গিয়েছিল। এর আগেও বহুবার এই দুই প্রাক্তন আজি তারকা ক্রিকেট স্পিরিট দিয়ে লম্বা-চওড়া ভাষণ দিয়েছেন। ডেভিড ওয়ার্নারের এই শট মারার পর ক্রিকেট স্পিরিট নিয়ে চুপ কেন এই দুই অজি তারকা সেই বিষয়ে কটাক্ষের সুর চরিয়েছেন গম্ভীর।

Advertisement

তবে এক্ষেত্রে ডেভিড ওয়ার্নার উপলক্ষ মাত্র। গম্ভীরের কথায়, আইপিএলে দিল্লির কোচ হিসেবে রিকি পন্টিং এমন ভাব করেছিলেন যেন অশ্বিনকে এমন ক্রিকেটের স্পিরিটবিরোধী কাজ কখনই করতে দেবেন না তিনি। ডেভিড ওয়ার্নারের এই শট নিয়ে চুপ থাকার কারণেই ভারতীয় দলের এই প্রাক্তন ওপেনারের কটাক্ষের সম্মুখীন হয়েছেন এই দুই প্রক্তন অজি তারকা। গম্ভীরের কথায়, অন্যের দোষ ধরার সময় পিছপা হন না এনারা। তবে এখন নিজেদের দলের ক্রিকেটার কে নিয়ে মুখে কুলুপ এঁটেছেন তারা। টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালের শেষে স্টার স্পোর্টসে আলোচনার সময়ে ভারতীয় দলের এই প্রাক্তন ওপেনার এই দুই অজি তারকার উপর ক্ষোভ উগরে দিয়েছেন।

Related Articles

Back to top button