Cricket NewsIndian Cricket Team

Surya Kumar Yadav: সূর্য কুমার যাদব প্রথম বল এমন ভাবে খেলেন মনে হয় ১০০ রান করে ফেলেছেন, বললেন মোহাম্মদ কাইফ

ভারতীয় ক্রিকেটের অন্যতম সেরা ফিল্ডার মোহাম্মদ কাইফ সূর্য কুমার যাদব সম্পর্কে এমনই মন্তব্য করলেন। সূর্য কুমার যাদব বর্তমানে ভারতীয় জুনিয়র দলের হয়ে শ্রীলঙ্কা সফরে ব্যস্ত আছেন। মুম্বাই ইন্ডিয়ান্সের এই ক্রিকেটার ভারতীয় জাতীয় দলের নিয়মিত সুযোগ পাননি। তাই শ্রীলঙ্কা সফরের সুযোগটি যেন দুই হাতে আঁকড়ে নিচ্ছেন সূর্য কুমার যাদব। চলতি বছরের শেষের দিকে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। তাই সেই টিমে জায়গা পাওয়ার জন্য সব ক্রিকেটারই নিজের সেরাটা দিয়ে পারফরম্যান্স করে যাচ্ছেন। সূর্য কুমার যাদব তার ব্যতিক্রম নয়।

শ্রীলংকার সাথে প্রথম তিনটি ওডিআই ম্যাচ তার পারফরম্যান্স নজর কেড়েছে ক্রিকেটপ্রেমীদের। তিন ম্যাচের সিরিজে একটি অর্ধশতকও করেছেন তিনি। বর্তমানে ভারতীয় ক্রিকেট দল শ্রীলংকার সাথে টি-টোয়েন্টি সিরিজ খেলছে। সিরিজের প্রথম খেলায় 38 রানের বিনিময়ে জয় পেয়েছে টিম ইন্ডিয়া। টি-টোয়েন্টি প্রথম ম্যাচে সূর্য কুমার যাদব অনবদ্য একটি ইনিংস খেলেন। তিনি ব্যক্তিগত ৫০ রান করেন প্রথম টি-টোয়েন্টিতে।

ভারতীয় প্রাক্তন ক্রিকেটার মোহাম্মদ কাইফ বলেন, সূর্যকুমার যাদব এমন একজন ক্রিকেটার যিনি ক্রিজে এসেই বড় বড় শট খেলতে পারেন। তাকে দেখলে মনে হয় না যে তিনি এই মুহূর্তে ক্রিজে এসেছেন। প্রথম শর্ট দেখলে মনে হয় তিনি শত রান করে তারপর এমন শট খেললেন। সূর্য কুমার যাদব এর এই ফর্মটা ধরে রাখা ভারতীয় দলের জন্য অনেক শুভকর হতে পারে। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে সূর্য কুমার যাদব ভারতীয় ক্রিকেট দলের অংশ হতে পারেন। আর যদি তাই হয় তাহলে সেটি ভারতীয় টিমের জন্য অনেক বড় পাওয়া হবে। উল্লেখ্য, ৩০ বছর বয়সী সূর্য কুমার যাদব মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে ভারতীয় প্রিমিয়ার লিগে বরাবরই দুর্দান্ত পারফরম্যান্স করে থাকেন।

Related Articles

Back to top button